বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

ধারন কোরবানপুর গ্রামে লুঙ্গি খুলে চাচি ও চাচাতো বোনকে যৌন নির্যাতনের হুমকি!



ডেইলি ফেঞ্চুগঞ্জ ডটকম : ফেঞ্চুগঞ্জের ঘিলাছড়া ধারন কোরবানপুর গ্রামে লুঙ্গি খুলে আপন চাচি ও চাচাতো বোনকে যৌন নির্যাতনের হুমকি দাতা ও তার তিন সহযোগীর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে বলে জানা যায়।
আজ ১০ (অক্টোবর) শনিবার ভিকটিম ডেইলি ফেঞ্চুগঞ্জ ডটকমকে বলেন ৬ (অক্টোবর) মঙ্গলবার ভিকটিম ফেঞ্চুগঞ্জ থানায় হাজির হয়ে ধারণ কোরবানপুর গ্রামের ইউসুফ আলী (৫৫) রহিম উদ্দিন (৩৫) লোকমান উদ্দিন ( ২৪) ও ফাহিম উদ্দিন ( ২০) সহ এই চার জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন তিনি।
অভিযোগ পেয়ে গতকাল সন্ধায় ফেঞ্চুগঞ্জ থানার এস আই দিলু ঘটনাস্থল পরিদর্শন করেন এবং অভিযুক্ত সবাই পলাতক রয়েছেন বলে জানান তিনি।
উল্লেখ্যঃ নিজের জায়গায় ঘর নির্মাণ করতে বাধা এবং বর্তমান বসতঘরের সামনে ময়লা আবর্জনা সহ গরুর গোবর ফেলে চলাচলের বিগ্ন ঘটানো এবং তার প্রতিবাদ করতে গেলে অশালীন ভাষায় গালি গালাজ সহ মহিলাদেরকে যৌন নির্যাতনের হুমকি ধামকি দেন সব সময়।
অভিযুক্তরা ভিকটিমের বাড়িতে কোন পুরুষ না থাকার সুবাদে ইউসুফ আলীর ছেলে রহিম উদ্দিন ভিকটিমের রুপনকৃত গাছ পালা কাটা সহ তাদের বসতভিটের মাটি কাটতে থাকে এতে ভিকটিমের স্ত্রী ও মেয়েরা বাধা দিলে প্রকাশ্য দিবালোকে নিজের লুঙ্গি খুলে উলঙ্গ হয়ে আপন চাচী ও চাচাতো বোনের সামনে এবং তাদেরকে যৌন নির্যাতনের হুমকি সহ তাদের যৌন হেনস্তা করার উদ্যেশ্যে এগিয়ে যায় রহিম উদ্দিন! এমন্তাবস্থায় ভিকটিমের স্ত্রী ও মেয়ে দৌড় দিয়ে ঘরের দরজা বন্ধ করার কারণে যৌন নির্যাতন থেকে রক্ষা পান এবং সেই লুংগী খোলে উলঙ্গ হবার দৃশ্য মোবাইলের ক্যামেরার মাধ্যমে ভিডিও ধারণ করেন ভিকটিম পরিবার।
সংবাদটি শেয়ার করুন