সোমবার, ২ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ১৮ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ

 

পবিত্র ঈদ উল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন স্বেচ্ছাসেবক লীগ নেতা কামরান



পবিত্র ঈদ উল আযহা উপলক্ষ্যে দেশ বিদেশের সবাইকে পবিত্র ঈদ উল আযহা’র শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সিলেট জেলার কার্যনির্বাহী সদস্য আশরাফুল হাসান চৌধুরী কামরান।

শুভেচ্ছা বার্তায় আশরাফুল হাসান চৌধুরী কামরান বলেন- ঈদ আমাদেরকে শুধু আনন্দই দেয় না, মানুষে মানুষে ভেদাভেদ ও অনৈক্য ভুলে গিয়ে পরস্পরকে ভ্রাতৃত্ব, সম্প্রীতি এবং সৌহার্দ্য বন্ধনে আবদ্ধ করে সামাজিক বন্ধনকে সুদৃঢ় করে।

তিনি বলেন- বর্তমান মহামারী পরিস্থিতিতে আমরা যেনো সরকারের নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ আদায় করি এবং মহামারী করোনায় আক্রান্ত হয়ে যেসকল মানুষ ইন্তেকাল করেছেন তাদের রূহের ও আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করি। এছাড়াও যারা করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন সকলের জন্য দোয়া প্রার্থনা করবো যেন দ্রুত সুস্থ্য হয়ে পরিবারের সকলের সাথে আনন্দে দিন কাটাতে পারেন৷

তিনি আরও বলেন- পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে কোরবানি করা পশুর রক্ত, বর্জ্য একটি নির্দিষ্ট স্থানে সংরক্ষনের জন্য সকলকে বিনীত অনুরোধ জানান এবং নির্দিষ্ট কোন স্থানে সকলে স্বাস্থ্য বিধি মেনে কোরবানির পশু জবাই করার আহবান জানান। (বিজ্ঞপ্তি)

সংবাদটি শেয়ার করুন