মঙ্গলবার, ২২ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ

হাজী লেইছ চৌধুরীর পরিবারের উদ্যোগে সাবেক মেয়র কামরানের রুহের মাগফেরাতে দোয়া মাহফিল



স্টাফ রিপোর্টার :: সিলেট সিটি করপােরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য বদর উদ্দিন আহমদ কামরানের রুহের মাগফেরাত কামনা করে আওয়ামীলীগ নেতা ও ঘিলাছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী লেইছ চৌধুরীর পরিবারের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার বাদ জুম্মা তাঁতি পাড়া জামে মসজিদে এই দোয়া ও মিলাদ মাহফিল হয়। দোয়া মাহফিলে সাবেক মেয়র কামরানের বিদেহী আত্মার শান্তি কামনা এবং করােনায় আক্রান্ত দেশের সহ সমস্ত বিশ্বের মানুষকে যেন মহান রাব্বুুল আল আমিন রােগমুক্ত করেন এই দোয়া করা হয়। পাশাপাশি যারা সুস্থ্য হয়েছেন তারা যেন সুস্থ্য থাকেন এবং যারা করােনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন তাদের রুহের শান্তি কামনা করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- চেয়ারম্যান হাজী লেইছ চৌধুরী. লন্ডন এক্স আওয়ামীলীগর সভাপতি কয়েছ চৌধুরী ও তাতিপাড়া এলাকাবাসী।

উল্লেখ্য যে গত কয়েকদিন আগে চেয়ারম্যান হাজী লেইছ চৌধুরীর বড় ভাই লন্ডনে কয়েছ চৌধুরীর বাসায় সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের লন্ডন প্রবাসী ছোট ছেলের বিয়ে অনুষ্ঠিত হয় এবং মেয়র ছেলের বিয়ে শেষে কামরান সাহেবের পরিবারের সাথে কয়েছ চৌধুরী দেশে আছেন। সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের সাথে হাজী লেইছ চৌধুরীর পারিবারিক সম্পর্ক দীর্ঘদিনের। সাবেক মেয়র লন্ডনে ব্যক্তিগত সফর গেলে প্রায় সময় কয়েছ চৌধুরী বাসায় থেকে লন্ডনের কর্মসূচি সমাপ্ত করতেন।

সংবাদটি শেয়ার করুন