শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

কালবৈশাখী ঝড়ে প্রাণ গেলো ৯ জনের



ডেইলি ফেঞ্চুগঞ্জ ডটকম : রবিবার (৪ এপ্রিল) বিকেলে হঠাৎ করেই কালবৈশাখী ঝড় আঘাত আনে। গাইবান্ধার সুন্দরগঞ্জ ও পলাশবাড়ী উপজেলায় ওপর দিয়ে কালবৈশাখী ঝড় বয়ে যায়। গাইবান্ধায় ঝড়ে গাছ চাপা পড়ে ও আতঙ্কে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮ জনে। এছাড়াও বিধ্বস্ত হয়েছে অসংখ্য ঘরবাড়ি। রাস্তায় ভেঙে পড়েছে গাছপালা। বৈদ্যুতিক তারের খুঁটি ভেঙে যাওয়ায় দুপুর থেকে পুরো জেলায় বিদ্যুৎ সংযোগ বন্ধ রয়েছে।

কুষ্টিয়ার ভেড়ামারায় হঠাৎ ঝড়ে উড়ে আসা টিনের আঘাতে একজন নিহত হয়েছেন। রবিবার সন্ধ্যায় ভেড়ামারা উপজেলার দফাদার ফিলিং স্টেশনে এ ঘটনা ঘটে। নিহত রবিউল ইসলামের বাড়ি দৌলতপুর উপজেলার তারাগুনিয়ায়।

জানা যায়- রবিউল ঝড়ের সময় দফাদার ফিলিং স্টেশনে আশ্রয় নিয়েছিলেন। এ সময় পাশ থেকে উড়ে আসা টিন তাকে আঘাত করে। কেটে যায় মুখমণ্ডল ও এর নিচের অংশ। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

রবিবার সন্ধ্যায় রাজধানীর উপর দিয়ে বয়ে গেছে ৬৬ কিলোমিটার বেগে কালবৈশাখী ঝড়। আবহাওয়া অফিস জানিয়েছে- দেশের অনেক স্থানেই কালবৈশাখী ঝড় হয়েছে। রাজধানীতে হঠাৎ বয়ে যাওয়া ঝড়ে শিশু তুয়া (৪), সায়মা আক্তার (৩৭) নামে এক নারী ও ফরিদ (৩৫) নামে এক রিকশাচালকসহ তিনজন আহত হয়েছেন। তারা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা নিচ্ছেন।

সংবাদটি শেয়ার করুন