শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ

 

হক ফাউণ্ডেশনের অর্থায়নে শিওরখাল-জামালপুর সংযোগ সড়কে ইটসলিং কাজের উদ্বোধন



বলাগঞ্জ প্রতিনিধি : বলাগঞ্জের দেওয়ান বাজার ইউনিয়নের শিওরখাল গ্রামের তেরাব আলীর বাড়ীর সামন থেকে (অধুনালুপ্ত রবিবারি বাজার) নামক স্থানের বড়ভাগা নদীর উপর শিওরখাল- জামালপুর সংযোগ ব্রিজমূখ পর্যন্ত ১শ মিটার সড়কে ইটসলিং কাজের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ জুলাই) দুপুরে সমাজসেবামূলক সংগঠন হক ফাউন্ডেশনের অর্থায়নে বিশেষ মোনাজাতের মাধ্যমে এ ইটসলিং কাজের উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- দেওয়ান বাজার ইউনিয়নের চেয়ারম্যান নাজমুল আলম, গোয়ালা বাজার সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুল মুকিত আজাদ, সমাজসেবী আজমল আলী মাসুক, তোফায়েল আহমদ সুহেল, হাজী মো. তাজ উল্লাহ, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লারের অর্থ সম্পাদক এসএম হেলাল, যুবনেতা এনামুল হক মকদ্দছ, দিলু মিয়া, সুহেল আহমদ, আবুল কালাম আজাদ, দুদু মিয়া, আমির আলী, সেবুল মিয়া- প্রমূখ।

এদিকে জনগুরুত্বপূর্ণ ঐ সড়কের অসমাপ্ত ইটসলিং কাজ সমাপ্ত করার লক্ষ্যে আর্থিক অনুদান প্রদানের জন্য উপস্থিত এলাকাবাসী হক ফাউন্ডেশনের বর্তমান কর্ণধার ব্যারিষ্টার রিয়াসাদ আজিম হক আদনানসহ ফাউন্ডেশনের সকল কর্মকর্তাদেরকে প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

উল্লেখ্য, নাজির বাজার-মাদ্রাসাবাজার-উছমানপুর-লামাপাড়া (এলজিইডি) পাঁকা সড়ক থেকে” শিওর খাল-জামালপুর সংযোগ সড়কের অসমাপ্ত ১০০ মিটার উক্ত ইটসলিং কাজের উদ্বোধন করা হয়েছে। এর আগে অবশ্য এই সড়কের ১৪’শ ৫০ ফুট  ইটসলিং কাজ স্থানীয় দোওয়াবাজার ইউনিয়ন পরিষদের অর্থায়নে বাস্তবায়ন করা হয়।

সংবাদটি শেয়ার করুন