রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ

 

সিলেট ৩ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী ডা. ইহতেশামুল হক চৌধুরীর ঈদ শুভেচ্ছা



সিলেট ৩ আসনের জনগন সহ  বিশ্ববাসীকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন সিলেট ৩ আসনের উপ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী, সাবেক ছাত্র্রলীগ নেতা ও বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) এর মহাসচিব ডা. মোঃ ইহতেশামুল হক চৌধুরী।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন- ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। ঈদ ধনী-গরীব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে। ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ্য ও সম্প্রীতির মেলবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক- এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা। হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক।

তিনি বলেন- পবিত্র ঈদ উল ফিতরে বিশ্বের সকল মানুষের জন্য আমি মহান আল্লাহর কাছে প্রিয় মাতৃভূমি বাংলাদেশ ও মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করবো- ইনশাআল্লাহ্।

তিনি আরো বলেন- এবারেও পবিত্র ঈদ উল ফিতরে নিজ ও নিজের পরিবার এবং বৃহৎ জনস্বার্থে সরকারি নির্দেশনা মেনে ঈদের নামাজে অংশ গ্রহন করার আহ্বান জানান। ঈদ সবার জীবনে বয়ে আনুক অনাবিল আনন্দ, ঈদ মোবারক।

সংবাদটি শেয়ার করুন