রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ

 

সিলেট ৩ আসনের নেতাকর্মীদের সাথে ফারজানা সামাদ চৌধুরী ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন



ডেইলি ফেঞ্চুগঞ্জ ডটকম : সিলেট ৩ আসনের সদ্যপ্রয়াত সংসদ সদস্য, ধর্ম ও শিল্প মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের কেন্দ্রীয় মহাসচিব মাহমুদ উস সামাদ চৌধুরীর সহধর্মিনী ‘ফারজানা মাহমুদ উস সামাদ গার্লস স্কুল এন্ড কলেজ’র প্রতিষ্ঠাতা ও সিলেট ৩ আসনে উপনির্বাচনের আওয়ামী লীগ মনোনয়ন প্রত্যাশী ফারজানা সামাদ চৌধুরী পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সিলেট ৩ আসনের সর্বস্তরের নাগরিকদের সাথে ও দলীয় নেতা-কর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।

মরহুম এম পি সামাদ চৌধুরীর (ফেঞ্চুগঞ্জ উপজেলার নুরপুর বড় বাড়িতে) বাসভবনে ফারজানা সামাদ চৌধুরী ঈদের ৩ দিন অবস্থান করে সর্বস্তরের জনগণের সাথে দেখা সাক্ষাৎ করবেন বলে জানিয়েছেন মরহুম এমপি সামাদ চৌধুরীর ব্যক্তিগত সহকারী জুলহাস আহমেদ।

উল্লেখ্য, এমপি সামাদ চৌধুরী জীবিত থাকা অবস্থায় সপ্তাহের দু’তিনদিন এবং প্রতিবছর দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ, বালাগঞ্জের দলিও নেতা কর্মী ও সাধারণ মানুষের সাথে ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় করতেন। তারই ধারাবাহিকতায় উনার সহধর্মিনী কার্যক্রমে অংশগ্রহণ করবেন। প্রতি বছরের ঈদের ন্যায় আপনারা নুরপুর বড়বাড়িতে আমন্ত্রিত।

সংবাদটি শেয়ার করুন