রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ

 

সিলেট-৩ আসনের উপনির্বাচন সুষ্ঠ ও সুন্দর হয়েছে : শফি চৌধুরী



ডেইলি ফেঞ্চুগঞ্জ ডটকম : সিলেট-৩ আসনের উপনির্বাচনে পরাজিত স্বতন্ত্র প্রার্থী (বিএনপি থেকে বহিস্কৃত ও সাবেক সাংসদ) শফি আহমদ চৌধুরী বলেছেন- উপযুক্ত কোন বিএনপিও নেই এখানে। যারা আছে তাদের নিয়ে দলটি কোনদিন অগ্রসর হতে পারবে না, বিএনপি কয়জন করে? তারাতো শুধু পত্রপত্রিকায় বিবৃতি আর টিভি চ্যানেলে কথা বলে রাজনীতি করছে, জিয়ার বিএনপি একরকম ছিল, এখন দলটি চালাচ্ছেন তারেক জিয়া, কিভাবে চালাচ্ছেন তিনিই জানেন, আসল কথা হলো সিলেট-৩ আসনে বিএনপির যেসব নেতাকর্মী আছেন তাদের উপর আমার কোনই ভরসা নেই, এদের নিয়ে বিএনপিও কোনদিন অগ্রসর হতে পারবেনা।

সদ্যনির্বাচিত সাংসদ হাবিবুর রহমান হাবিব শফি চৌধুরীর সিলেট মহানগরীর দরগামহল্লার বাসায় তাকে শুভেচ্ছা জানাতে গেলে শফি চৌধুরী এমন মন্তব্য করেন।

আজ রোববার ( ৫ সেপ্টেম্বর ) বিকেলে হাবিব শফির বাসায় গিয়েছিলেন। এসময় তারা একে অন্যের সাথে কুশল বিনিময় করেন।

নিজে উপনির্বাচনে অংশগ্রহণ প্রসঙ্গে তিনি আরো বলেন- আমাকে বিএনপির কেউ নির্বাচন করার জন্য বলেনি। নিজেই গরীব দুখি মানুষের অনুরোধে এসেছি এবং নির্বাচনে অংশগ্রহণ করেছি। তিনি স্বীকার করেন সিলেট-৩ আসনের উপনির্বাচন সুষ্ঠ ও সুন্দর হয়েছে।

‘ভাইসাব’ হিসাবে ব্যাপক পরিচিতি পাওয়া শফি চৌধুরী বললেন- জিয়াও একসময় বঙ্গবন্ধুর আন্ডারে কাজ করেছেন, বয়স হয়েছে আমার। এখন আর রাজনীতির ব্যাপারে আগ্রহ নেই। এখন গরিব দুঃখী মানুষের জন্য ব্যক্তিগতভাবে যা পারি করব- ইনশাআল্লাহ্।

সংবাদটি শেয়ার করুন