সোমবার, ২১ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ৭ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ

সিলেট ৩ আসনের উপনির্বাচনে আ. লীগের মনোনয়ন ফরম জমা দিলেন হােসাইন আহমদ



সিলেট ৩ আসনের উপ নির্বাচনে প্রার্থী হতে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পত্র কিনে বুধবার (৯জুন) ঢাকার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে জমা দিয়েছেন যুক্তরাজ্য যুবলীগের ইষ্ট লন্ডন শাখার সহ-সভাপতি, শেখ রাসেল জাতীয় শিশু কিশাের পরিষদ যুক্তরাজ্য শাখার যুগ্ম আহ্বায়ক, তরুন সমাজ সেবক ও মোগলাবাজারের কৃতি সন্তান মাে. হােসাইন আহমদ।

সিলেট ৩ আসনের এমপি প্রার্থী হিসেবে আওয়ামী লীগের মনোনয়ণ প্রত্যাশী হোসাইন আহমদ বলেন- আমি সিলেট ৩ আসনের দক্ষিন সুরমা, বালাগঞ্জ ও ফেঞ্চুগঞ্জের সেবা করতে চাই। মানুষের সুখে দূঃখে পাশে থাকতে চাই। সিলেট ৩ আসনের একজন প্রকৃত জনপ্রতিনিধি হিসাবে আপনাদের সকল চাওয়া পাওয়া ও দাবি দাওয়া নিয়ে জাতীয় সংসদে কথা বলতে চাই।

তিনি আরো বলেন, দক্ষিণ সুরমা, বালাগঞ্জ ও ফেঞ্চুগঞ্জের সর্বস্তরের জনগণ আমার পাশে আছেন। আমাকে যদি জননেত্রী শেখ হাসিনা দলীয় মনোনয়ন দেন তাহলে সিলেট৩ আসন কে একটি মডেল আসন হিসেবে গড়ে বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিব ইনশাল্লাহ।

সিলেট ৩ আসনের সমস্ত জনগণ ও দেশবাসীর কাছে আমি দোয়াপ্রার্থী।

উল্লেখ্য, সিলেট-৩, ঢাকা-১৪ ও কুমিল্লা-৫ আসনের উপনির্বাচন আগামী ১৪ জুলাই অনুষ্ঠিত হবে। এসব আসনে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন ১৫ই জুন। মনোনয়নপত্র বাছাই হবে ১৭ই জুন। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ২৩শে জুন। প্রতীক বরাদ্দ দেয়া হবে ২৪শে জুন। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন