সোমবার, ২ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ১৮ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ

 

সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ১২১, মৃত্যু ২



ডেইলি ফেঞ্চুগঞ্জ ডটকম : সিলেটে বিভাগে দেশে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়েছেন ১২১ জন এবং গত ২৪ ঘন্টায় করোনায় মারা গেছেন ২জন। একই সময়ে সুস্থ হয়ে উঠেছেন ৮২জন।

আজ বুধবার (২ জুন) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

সিলেটে বিভাগে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ১২১ জনের মধ্যে সিলেটের ৮৭ জন, সুনামগঞ্জের ৩ জন, হবিগঞ্জের ৪ জন ও মৌলভীবাজারের ১৪ জন । একই সময়ে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ১৩ জন রোগীর করোনা ধরা পড়ে।

এ নিয়ে সিলেট বিভাগে মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ২২ হাজার ৮১৭ জন। তাদের মধ্যে সিলেট জেলায় ১৪ হাজার ৯৭৬ জন, সুনামগঞ্জে ২ হাজার ৮২৪ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ৫০৮ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৫০৯ জন।

একই সময়ে করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন আরও ৮২ জন। তাদের মধ্যে সিলেট জেলার ৭৬ জন, সুনামগঞ্জে ২ জন, ও ৪ জন মৌলভীবাজার জেলায়।

এনিয়ে বিভাগে করোনা থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ২১ হাজার ৩৯৬ জন। যাদের মধ্যে সিলেট জেলায় ১৪ হাজার ২৫৮ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭৩০ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ৭২ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৩৩৬ জন।

এদিকে সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন আরও ২ জন । তারা ২জনই সিলেট জেলার বাসিন্দা।

এনিয়ে বিভাগে করোনায় মারা গেলেন ৪১১ জন। এর মধ্যে সিলেট জেলার ৩৩৩ জন, সুনামগঞ্জে ৩০ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজারের ৩০ জন।

সংবাদটি শেয়ার করুন