শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ

 

সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ১০১, মৃত্যু ১



ডেইলি ফেঞ্চুগঞ্জ ডটকম : সিলেটে বিভাগে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১ জন। আর আক্রান্ত হয়েছেন ১০১ জন। একই সময়ে সুস্থ হয়েছেন ৬০ জন।

আজ সোমবার (৩০ মে) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

সিলেটে বিভাগে গত ২৪ ঘন্টায় করোনাক্রান্ত হয়েছেন ১০১ জন। নতুন করে আক্রান্তদের মধ্যে সিলেট জেলার ৫৭ জন, সুনামগঞ্জ জেলায় ৪ জন, হবিগঞ্জে ৩ জন ও মৌলভীবাজার জেলায় ১৮ জন, এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ১৯ জন।

এ নিয়ে করোনা আক্রন্তের সংখ্যা দাঁড়িয়েছে ২২ হাজার ৬১২ জনে, সিলেট জেলায় ১৪ হাজার ৮০১ জন, সুনামগঞ্জে ২ হাজার ৮১৯ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ৪৯৮ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৪৯৪ জন।

এনিয়ে বিভাগে করোনা থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ২১ হাজার ২৪২ জন, সিলেট জেলায় ১৪ হাজার ১১৬ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭২৪ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ৭১ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৩৩১ জন।

এদিকে সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন একজন রোগী। তিনি সিলেট জেলার বাসিন্দা। এনিয়ে বিভাগে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৪০৬ জন, সিলেট জেলার ৩২৮ জন, সুনামগঞ্জে ৩০ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজারের ৩০ জন।

সংবাদটি শেয়ার করুন