রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ

 

সিলেট নবজাগরণ স্পোর্টিং ক্লাব কুয়েতের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে আ হ জুবেদ



কুয়েত থেকে নিজস্ব প্রতিনিধি : সিলেট নবজাগরণ স্পোর্টিং ক্লাব কুয়েতের উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৩ জুলাই) সংগঠনের জিলিব কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে মাসুদ রানা ও সাহেদের যৌথ সঞ্চালনায় সভাপতি নোমান আহমেদের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেসক্লাব কুয়েতের সাধারণ সম্পাদক ও বাংলাটিভির কুয়েত প্রতিনিধি আ হ জুবেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- শাহ্ আব্দুল করিম স্মৃতি পরিষদের সভাপতি ও আয়োজক, সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম, খছরু আহমেদ, সাজু উদ্দিন, আলাল আহমেদ ও অলিদ আহমেদ সেনু। বক্তব্য রাখেন- ফয়জুল, বাছিদ, ঈমন আহমেদ ও তারমিম আলম, রাশেদ সহ অনেকে।

প্রবাসী এ ক্রীড়া সংগঠনের নেতৃবৃন্দরা বলেন- সিলেট নবজাগরণ স্পোর্টিং ক্লাব কুয়েত গঠনের মূল লক্ষ্য ছিল শত কর্ম ব্যস্ততার ফাঁকে খেলাধুলার মাধ্যমে অনেকটা শরীরচর্চা করা। এতে সুস্থ ও সুন্দর জীবন গঠনে সহায়ক ভূমিকা রাখে।

প্রধান অতিথি আ হ জুবেদ উপস্থিত ক্রীড়াপ্রেমী প্রবাসী তরুণদের ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেন- সুস্থ প্রবাসী, সমৃদ্ধ বাংলাদেশ, প্রবাসীরা সুস্থ থাকলে বাংলাদেশ সমৃদ্ধশালী হবে, কাজেই প্রবাসীদের সুস্থ থাকা অত্যন্ত জরুরী।

শেষে নবগঠিত বাংলাদেশ প্রেসক্লাব কুয়েতের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পাওয়ায় আ হ জুবেদ’কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান আয়োজক সংগঠনের নেতৃবৃন্দরা।

সংবাদটি শেয়ার করুন