সোমবার, ২ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ১৮ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ

 

সিলেটে বিএনপি’র করোনা হেল্প সেন্টার উদ্বোধন



বিশেষ প্রতিনিধি : বিএনপির ভাইস চেয়ারম্যান প্রফেসর ডা: এ জেড এম জাহিদ হোসেন বলেছেন- করোনা মহামারীর কারণে প্রিয় বাংলাদেশ আজ স্থবির হয়ে পড়েছে। প্রতিদিন বাড়ছে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। হাসপাতাল জুড়ে আইসিইউ ও অক্সিজেনের হাহাকার চলছে। করোনা মহামারীর শুরু থেকেই বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী মজলুম দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বিএনপি মানুষের পাশে রয়েছে। বর্তমানে করোনার মহামারীর এই কঠিন সময়েও বিএনপি বসে নেই। সারাদেশে অক্সিজেন সাপোর্ট সহ বিভিন্ন ভাবে বিএনপি মানুষের কল্যাণে কাজ করছে।

ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সারাদেশে বিএনপির উদ্যোগে করোনা হেল্প সেন্টার স্থাপন করা হয়েছে। এরই ধারাবাহিকতায় সিলেটেও বিএনপির করোনা হেল্প সেন্টার চালু একটি মাইলফলক হিসেবে কাজ করবে। স্ব স্ব অবস্থান থেকে করোনা আক্রান্ত মানুষের পাশে দাড়াঁনোর জন্য জাতীয়তাবাদী আদর্শের সকল নেতাকর্মীদের সব সময় প্রস্তুত থাকতে হবে। ক্ষমতাসীন সরকারের অব্যবস্থাপনার কারণে করোনা মহামারী চরম আকার ধারণ করেছে। করোনার ভ্যাকসিন সরবরাহে সরকার সম্পূর্ণরুপে ব্যর্থ হয়েছে। আ’লীগের কর্মকান্ডে প্রমাণিত হয়েছে জনতার সরকার ছাড়া জাতির ক্রান্তিকালে মানুষের পাশে দাড়াঁনোর লোক খুজে পাওয়া যায়না। বিএনপি সব সময় মানুষের পাশে ছিল আছে এবং ভবিষ্যতেও থাকবে।

তিনি আজ শনিবার সিলেট জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে করোনা হেল্প সেন্টারের উদ্বোধন অনুষ্ঠানে ভার্চুয়ালী প্রধান অতিথির বক্তেব্য উপরোক্ত কথা বলেন।

ভাতালিয়াস্থ মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে করোনা হেল্প সেন্টারের উদ্বোধন অনুষ্ঠানে জেলা ও মহানগর বিএনপি অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ডক্টর এসোসিয়েশন অব বাংলাদেশ ড্যাব, জিয়াউর রহমান ফাউন্ডেশন ও এম এ হক স্বাস্থ্যসেবা এর সহায়তায় সিলেটে করোনা আক্রান্তদের কল্যাণে কাজ করবে জেলা ও মহানগর বিএনপির করোনা হেল্প সেন্টার।

মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইনের সভাপতিত্বে ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাহবুুবর রব চৌধুরী ফয়সলের পরিচালনায় অনুষ্ঠিত করোনা হেল্প সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অংশ নেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ড. মোহাম্মদ এনামুল হক চৌধুরী, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির, বিএনপির কেন্দ্রীয় সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডা: সাখাওয়াত হাসান জীবন, বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও সাবেক এমপি কলিম উদ্দিন আহমদ মিলন।

অনুষ্ঠানে অংশ নেন- সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার, জেলা আহ্বায়ক কমিটির ১নং সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, জেলা আহ্বায়ক কমিটির সদস্য আশিক উদ্দিন চৌধুরী, আব্দুল কাইয়ুম চৌধুরী, মহানগর সহ-সভাপতি হুমায়ুন কবির শাহীন, কাউন্সিলার রেজাউল হাসান কয়েস লোদী, জেলা আহ্বায়ক কমিটির সদস্য অধ্যাপিকা সামিয়া বেগম চৌধুরী ও ফখরুল ইসলাম ফারুক, মহানগর সহ-সভাপতি জিয়াউল হক জিয়া, মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী ও এডভোকেট আতিকুর রহমান সাবু, সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী, জেলা আহ্বায়ক কমিটির সদস্য আব্দুল আহাদ খান জামাল, মহানগর সাংগঠনিক সম্পাদক মাহবুব চৌধুরী, জেলা আহ্বায়ক কমিটির সদস্য শামীম আহমদ, জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক ময়নুল হক, মহানগর সহ-সাংগঠনিক সম্পাদক খসরুজ্জামান খসরু, ড্যাব সিলেট জেলার সাধারণ সম্পাদক ডা: শাকিলুর রহমান, মহানগর যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য মির্জা সম্রাট হোসেন, ওসমান গণি, সোহেল আহমদ, বিএনপি নেতা হাসান মঈনুদ্দিন আহমদ, মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুল হক আসাদ, সদরুল ইসলাম লোকমান, সহ-দফতর সম্পাদক জয়নাল আবেদীন রাহেল, স্বেচ্ছাসেবক দল নেতা মিজানুর রহমান পাভেল ও ছাত্রদল নেতা মোতালিব পাশা- প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন