শুক্রবার, ১৪ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ৩১ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

সিলেটে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ১৫৪ : মৃত্যু ৩, সুস্থ ৭২



ডেইলি ফেঞ্চুগঞ্জ ডটকম : সিলেটে প্রতিদিনে করোনার সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে। স্বাস্থ্যবিধি না মনা হলে সিলেটে আরও ভয়াবহ পরিস্থিতি হবে বল মনে করছেন স্বাস্থ্যবিধরা।

সেলেটে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও ৩ জন মারা গেছেন। আর আক্রান্ত হয়েছেন ১৫৪ জন।একই সময়ে করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন ৭২ জন।

আজ বুধবার (১৪ এপ্রির) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়- সিলেটে করোক্রান্ত হয়েছেন আরও ১৫৪ জন।তারমধ্যে সিলেট জেলার ৬৭ জন, হবিগঞ্জের ২৬ জন, মৌলভীবাজারে ২৩ জন ও ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রোগী ৩৩ জন।

এনিয়ে পুরো সিলেট বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা গিয়ে দাঁড়ালো ১৯ হাজার ১১১ জন। তরামধ্যে সিলেট জেলায় আক্রান্ত হয়েছেন ১২ হাজার ০৭৭ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৬৪৮ জন, হবিগঞ্জে ২ হাজার ২০১ জন ও মৌলভীবাজারে ২ হাজার ১৮৫ জনের করোনায় আক্রান্ত সনাক্ত হয়েছে।

একই সময়ে সুস্থ আরও হয়েছেন ৭২ জন। তারমধ্যে সিলেটে ৫৩ জন, হবিগঞ্জে ১ ও মৌলভীবাজারে ১৮ জন সুস্থ হয়েছেন। আর এ নিয়ে সুস্থ হওয়ার সংখ্যা দাঁড়ালো ১৭ হাজার ০৩৭ জন। সিলেট জেলার ১০ হাজার ৭৬২ জন। এছাড়া এখন পর্যন্ত সুনামগঞ্জে ২ হাজার ৫৫৪ জন, হবিগঞ্জে ১ হাজার ৭৫৩ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৯৬৮ জন সুস্থ হয়েছেন।

গত ২৪ ঘণ্টায় সিলেট জেলায় হাসপাতালে ভর্তি হয়েছেন ২৮ জন করোনা আক্রান্ত রোগী। পুরো বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ২৯৬ জন। এরমধ্যে সিলেট জেলায় ২৭৭ জন, হবিগঞ্জে ১০ জন, মৌলভীবাজারে ৫ জন।

একইদিন সিলেট বিভাগে যে ৩ জন মারা গেছেন এরমধ্যে ২ জন সিলেট জেলার ও অপরজন মৌলভীবাজারের বাসিন্দা। সেই সাথে সিলেট বিভাগে করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩০৮ জনে। এর মধ্যে সিলেট জেলার ২৩৮ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৮ জন ও মৌলভীবাজারের ২৬ জন।

সংবাদটি শেয়ার করুন