রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ

 

সিলেটে করোনা পজিটিভ, ঢাকায় নেগেটিভ



ডেইলি ফেঞ্চুগঞ্জ ডটকম : একদিনের ব্যবধানে সিলেটে করোনা পজেটিভ দক্ষিণ আফ্রিকা ইমার্জিং দলের পাঁচ নারী ক্রিকেটারের ঢাকায় রিপোর্টে এলো নেগেটিভ।

এরআগে গত সোমবার (১২ এপ্রিল) সিলেটে করোনা পরীক্ষায় তাদের করোনা শনাক্ত হয়। মঙ্গলবার (১৩ এপ্রিল) ঢাকায় ফের করোনার নমুনা পরীক্ষায় তাদের ফলাফল নেগেটিভ আসে।

বিষয়টি নিশ্চত করে বিসিবির পরিচালক ও নারীদের ক্রিকেট বিভাগের চেয়ারম্যান শফিউল আলম চৌধুরী নাদেল বলেন- পরীক্ষায় পাঁচ নারী ক্রিকেটারের করোনা পজিটিভ আসা আমাদের জন্য উদ্বেগের ছিল। ঢাকার পরীক্ষায় নেগেটিভ আসায় স্বস্তি এসেছে। নমুনা সংগ্রহে গরমিল হওয়ায় ফলাফল ভিন্ন হতেই পারে। সিলেটের ফলাফল ঠিক ছিল না, ঢাকায় সঠিকভাবে নমুনা পরীক্ষায় সেটা প্রতীয়মান।

তিনি আরও বলেন- সিলেটে তারা সুরক্ষিত অবস্থায় ছিল। কেউ তাদের সংস্পর্শে যেতে পারেনি। এই বিশ্বাস থেকে পুনরায় ঢাকায় তাদের নমুনা পরীক্ষা করানো হয়েছে। তাতে প্রত্যেকেরই ফলাফল নেগেটিভ এসেছে। মঙ্গলবার তাদের ঢাকায় ফেরানো হয়। তাদের দেশে ফিরতে কোনো বাধা নেই।

উল্লেখ্য, মঙ্গলবার শেষ ম্যাচটি খেলে বুধবার দেশের পথে রওয়ানা হওয়ার কথা ছিল। কিন্তু লকডাউন ঘোষণার কারণে দুই দেশের বোর্ডের সিদ্ধান্তে শেষ ম্যাচ বাতিল হয়। স্বাগতিক বাংলাদেশ ইমার্জিং দল চার ম্যাচের সবগুলোতে দাপটের সঙ্গে জয়ী হয়।

সংবাদটি শেয়ার করুন