সোমবার, ২ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ১৮ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ

 

সিলেটের হোটেলে হোটেলে গড়ে উঠেছে মিনি পতিতালয়



ডেইলি ফেঞ্চুগঞ্জ ডটকম : সিলেটের হোটেলে হোটেলে গড়ে উঠেছে মিনি পতিতালয়। এসব আবাসিক হোটেলগুলোতে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে চলছে দেহ ব্যবসা। দেশের বিভিন্ন স্থান থেকে কিশোরী ও যুবতী মেয়েদের এনে নির্বিঘ্নে দেহ ব্যবসা চালিয়ে যাচ্ছেন হোটেল মালিকরা।

গত দুইদিন অর্থাৎ শনি ও রোববার (২২ ও ২৩ মে) সিলেট মহানগর পুলিশের অভিযানে সিলেট নগরীর এরকম দুইটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে মোট ৭জন যুবক-যুবতীকে গ্রেফতার করা হয়েছে।

রোববারও (২৩ মে) অভিযান চালিয়ে নগরীর কালীঘাটে ‘বন্ধু রেস্ট হাউজ’ নামক হোটেল থেকে অসামাজিক কাজে লিপ্ত থাকাবস্থায় ১ যুবক ও ২ যুবতীকে গ্রেফতার করে কোতোয়ালি মডেল থানাধীন বন্দরবাজার ফাঁড়িপুলিশ।

সিলেট মহানগর পুলিশের (এসএমপি) মিডিয়া শাখা জানায়- রোববার রাত সাড়ে ১১টার দিকে নগরীর কালীঘাটস্থ বন্ধু রেস্ট হাউজ থেকে অভিযান চালিয়ে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় বরিশাল জেলার বানরিপাড়া থানার কচুয়া গ্রামের মৃত ইব্রাহিমের মেয়ে রহিমা সোনিয়া (২০), শেরপুর জেলার শ্রীবর্দি থানার আয়নাপুর গ্রামের মৃত বাবুল আহমদের মেয়ে বৃষ্টি আক্তার (২৫) ও সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ থানার পূর্বপাগলা গ্রামের আছাদ আলীর ছেলে হাসান (১৮)-কে গ্রেফতার করে কোতোয়ালি মডেল থানাধীন বন্দরবাজার ফাঁড়ির একদল পুলিশ।

অভিযানে নেতৃত্ব দেন কোতোয়ালি থানার বন্দরবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. মোস্তাফিজুর রহমান। সঙ্গে ছিলেন ফাঁড়ির এসআই মো. সাজেদুল করিম সরকারসহ অন্যান্য ডিউটি পার্টির অফিসারবৃন্দ।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানা গেছে।

এর আগে, শুক্রবার (২২মে) রাত একটার দিকে নগরীর কদমতলীর একটি আবাসিক হোটেল থেকে অভিযান চালিয়ে ২ যুবক ও ২ যুবতীকে গ্রেফতার করে এসএমপির দক্ষিণ সুরমা থানা পুলিশ।

পুলিশ জানায়- গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত একটার দিকে নগরীর দক্ষিণ সুরমা থানাধীন কদমতলী মুক্তিযোদ্ধা চত্বর এলাকার মেঘনা আবাসিক হোটেলের ৩য় তলায় ১১৯ নম্বর রুমের ভিতরে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে গোলাপগঞ্জ থানার খালিজুরী এলাকার আব্দুল মালিকের পুত্র মো: সাইফুল আলম (৩৭), একই এলাকার আলকাছ আলী ওরফে আলখন এর পুত্র আলী আহমদ (৩২), সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর থানার উত্তর গাফনা মোঃ আমির আলীর মেয়ে মোছা: কাজল বিবি (৩৮), সুনামগঞ্জ জেলার ছাতক থানার দোয়ারাবাজার পুরানপাড়া গ্রামের মো: সাজু মিয়ার মেয়ে মোছা: মনি বেগম (১৮)কে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেন দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুল ইসলাম।

সংবাদটি শেয়ার করুন