শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

সিলেটের সিনিয়র সাংবাদিক নাসির আহমেদ খান অসুস্থ



বিশেষ প্রতিবেদক : সিলেটের সিনিয়র সাংবাদিক নাসির আহমেদ খান বেশ কিছুদিন ধরে অসুস্থতায় ভুগছেন। শুক্রবার রাত থেকে শ্বাসকষ্ট পূনরায় বেড়ে যায়। শনিবার সকালে তাকে দেখতে কুয়ারপাড়স্থ বাসায় যান সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেনু ও সাবেক নির্বাহী সদস্য মোঃ ফয়সল আলম। পরে তাদের সহযোগিতায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তাকে ভর্তি হয়। হাসপাতালের ২৭ নং ওয়াডের ২০ নং বেডে প্রফেসর ডাঃ শিশির বসাকের তত্তাবধানে তাঁর চিকিৎসা চলছে।

গত ১৮ ফেব্রুয়ারিও তিনি বেশী অসুস্থরোধ করছিলেন। তখন তিনি ফেইসবুকে লিখেছিলেন “হঠাৎ করে শ্বাস কষ্ট বেড়ে গেলে শফিউল আলম চৌধুরী নাদেল ও আব্দুল জব্বার জলিল ফাউন্ডেশনের সাথে যোগাযোগ করলে দুপুরে তারা দূত আমার বাসায় ফ্রী অক্সিজেন সিলিন্ডার প্রদান করেন। আল্লাহ রাব্বুল আলামিন জীবন মৃত্যুর সন্নিকট থেকে আমাকে ফিরিয়ে আনেন। ধন্যবাদ নাদেল-জলিল ফাউন্ডেশনের প্রতিষ্ঠিতা ও সংশ্লিষ্ট সবাইকে। মানুষের জন্য আপনাদের উদার মনোভাব আমাকে আপনাদের প্রতি কৃতজ্ঞতার আবদ্ধ জড়িয়ে ফেলেছে। আপনাদের এই অগ্রযাত্রা আরো এগিয়ে চলুক। সমাজের সকল শ্রেণির মানুষ নিজ বাসায় বসে আপনাদের সেবা প্রহন করে উপকৃত হউক। আল্লাহ আপনাদের মঙ্গল করুন সবাই আমার জন্য দোয়া করবেন- আমিন।’

সাংবাদিক নাসির আহমেদ খান দৈনিক কাজিরবাজার এবং সাপ্তাহিক সিলেট প্রান্ত পত্রিকায় বার্তা সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি একসময় নিয়মিত লিখেছেন জাতীয় বেশ কয়েকটি দৈনিকে।

এদিকে সাংবাদিক নাসির আহমেদ খানের দ্রুত রোগমুক্তি কামনায় পরিবারের পক্ষ থেকে সবার দোয়া কামনা করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন