সোমবার, ২১ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ৭ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ

সার্ভেয়ার লাঞ্চিতঃ দৈনিক ফুটন্ত সিলেট পত্রিকার প্রকাশক সৈয়দ সুমন ৭০০০ হাজার টাকা ঘুষ খাওয়ার আভিযোগ…



গত ১৮ জানুয়ারি বালাগঞ্জ সিমান্ত কলমপুর ও ফেঞ্চুগঞ্জ সিমান্ত এলাকা দনারাম গ্রামের আলখাছ মিয়ার ভূমিহিন জায়গার জরিপ সমজাতে আসা সার্ভেয়ার ফারুক আহমদ, স্বপন কান্তি দাস সপু ও এলাকার মুরব্বীগন কে লাঞ্চিত করেন স্হানিয় আওয়ামীলিগ নেতা আব্দুল কাইয়ুম।

উপস্তি জনতা বক্তব্যে বলেন ১৮ জানুয়ারি সকাল ১২ ঘটিকায় জরিপ কালে কাইয়ুম ও গংরা সার্ভেয়ারের  জরিপ ফিথা, স্কেল, মোটফেন কেড়ে থাপ্পর মারার আক্রমন চালায়।

সপু মেম্বার মুরব্বীদের অশ্রিল গালিগালাজ করলে বিহস্পতিবার সকালে আন্দুলনে নামেন কলমপুর, আতাসন, টাকামুদ্রা, শ্রীনাথপুর এলাকার সাধারন মানুষ, শুক্রবার বাদ জুম্মা স্হানীয় মুন্সিবাজারে প্রতিবাদ জানানো হয়।

দৈনিক ফুটন্ত সিলেট অনলাইন পত্রিকায় কাইয়ুম ভিডিও ফোটেজে ডেইলি ফেঞ্চুগঞ্জ ডটকম পত্রিকার প্রকাশিত সংবাদ- বিদ্যুৎ দূর্নিতির কথা অস্ব্যিকার করে সপু মেম্বারের আরেকটি দূর্নিতির ইঙিত আনেন জাল প্রিন্ট ফরছা গ্রাহকের কাছ থেকে ১৫০০ টাকা আদায় করছেন…।

সাংবাদিক দ্রুত সপু মেম্বারের সামনে হাজির হলে জানান কাইয়ুম মিথ্যা ও চক্রান্ত করছেন।  কাইয়ুমের বিরুদ্বে আনা আলী নুয়াজের সংবাদ সত্যি তার প্রমান আছে। দৈনিক ফুটন্ত সিলেট পত্রিকার প্রকাশক সৈয়দ সুমন ৭০০০ হাজার টাকা ঘুষ খেয়ে বিডিও প্রকাশ করে আমাদের সম্মানে আগাত আনতে কাইয়ুমকে সহায়তা করেন, তার প্রমান ২১/১/১৭ইং দৈনিক ফুটন্ত সিলেট পত্রিকার সম্পাদক, বার্তা ও নির্বাহি সম্পাদকের পদত্যাগ। তবে ফুটন্ত সিলেটের সম্পাদক ও নির্বাহি সম্পাদকের কাছ থেকে কোন বক্তব্য নিতে তারা রাজি নয়।(সত্রঃ cnnbdtv.net)

সংবাদটি শেয়ার করুন