রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ

 

সমাজসেবক আলহাজ্ব মােহাম্মদ কাপ্তান হােসেনের ঈদ শুভেচ্ছা ও ঈদ মোবারক



দেশ বিদেশের সবাইকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতাল’র পরিচালক, মােহাম্মদ কাপ্তান হােসেন ইসলামী কল্যাণ ট্রাষ্টের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, সৌদি আরবের ব্যবসায়ী, সৌদি আরবের কমিনিটি নেতা, জালালাবাদ এসোসিয়েশন সৌদি আরব রিয়াদ শাখা ২০২১-২০২২ সালের পুনরায় সভাপতি সমাজসেবক- আলহাজ্ব মােহাম্মদ কাপ্তান হােসেন।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন,পবিত্র মাহে রমজানে কঠোর সিয়াম সাধনার পর সমগ্র বাংলাদেশের ন্যায় সাবরাংবাসীর উপর পবিত্র ঈদ-উল-ফিতর বয়ে আনুক অনাবিল সুখ,শান্তি ও সমৃদ্ধি। পবিত্র ঈদ উল ফিতরের এই আনন্দঘন দিনে মানুষে মানুষে প্রীতি ও বন্ধনের যোগসূত্রের মাধ্যমে দূর হয়ে যাক সকল অনৈক্য ও বিভেদ। উৎসব মুখর পরিবেশে সকলের ঈদ হয়ে উঠুক আনন্দঘন ও নিরাপদ।

বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দেখানো পথ ধরে দারিদ্রমুক্ত, ক্ষুধামুক্ত, উন্নয়নশীল ও প্রযুক্তি নির্ভর সমৃদ্ধ বাংলাদেশ গড়তে আমরা ঐক্যবদ্ধ হয়।

তিনি আরো বলেন- করোনাভাইরাসের সংক্রমণের কারণে এ বছর ভিন্ন পরিস্থিতির মধ্যে এবারেও পবিত্র ঈদ উল ফিতর উদযাপিত হতে যাচ্ছে। নিজ ও নিজের পরিবার এবং বৃহৎ জনস্বার্থে সরকারি নির্দেশনা মেনে ঈদের নামাজে অংশ করার আহ্বান জানান।

সবাইকে আবারও পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন, ঈদ সবার জীবনে বয়ে আনুক অনাবিল আনন্দ, ঈদ মোবারক। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন