বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

সচেতনতার মধ্যদিয়েই করোনা মহামারি ঠেকাতে হবে : মোঃ তৈয়ব আলী



এসএম হেলাল : বালাগঞ্জ গণযোগাযোগ অধিদপ্তরের পরিচালক মোঃ তৈয়ব আলী বলেছেন- সচেতনতার মধ্যদিয়েই করোনা মহামারি ঠেকাতে হবে। মাস্ক পরা, সামাজিক দূরত্ব ও অন্যান্য নিয়ম মেনে চলার প্রতি গুরুত্ব প্রদান করে তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জনগণকে সচেতন করা বিষয়ে সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করে দিয়েছেন। ভাইরাস সংক্রমণ থেকে নিজেদের রক্ষা করার জন্য আমাদের অবশ্যই মানুষকে সচেতন করতে হবে, প্রশিক্ষিত করতে হবে এবং ক্ষমতায়িত করতে হবে। তিনি সুষম খাবার গ্রহন, গর্ভবতী মহিলাদের সঠিক পরিচর্যাসহ বিভিন্ন বিষয় তুলে ধরেন।

সিলেট জেলা তথ্য অফিস আয়োজিত “শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়)” শীর্ষক প্রকল্পের অধীনে নেতৃস্থানীয় ব্যক্তিদের নিয়ে ওরিয়েন্টেশন কর্মশালায় প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথাগুলো বলেন।

রোববার (১১ অক্টোবর) বিকেলে বালাগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে সিলেট জেলা তথ্য অফিস আয়োজিত ওরিয়েন্টেশন কর্মশালার সভাপতিত্ব করেন সিলেট জেলা তথ্য অফিসের উপ-পরিচালক মিস্ জুলিয়া যেসমিন মিলি।

সিলেট জেলা তথ্য অফিসের ঘোষক মোঃ লেবাস উদ্দিনের উপস্থাপনায় বিষয়ভিত্তিক আলোচনা করেন বালাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার দেবাংশু কুমার সিংহ, সিলেট জেলা সহকারী তথ্য কর্মকর্তা উজ্জল সিংহ। কর্মশালায় বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আনহার মিয়া, পশ্চিম গৌরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম মধু, বালাগঞ্জ উপজেলা কৃষকলীগের সভাপতি আলাল মিয়া, বালাগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সাধারণ সম্পাদক আইনুর আহমদ রুমন, সাপ্তাহিক বালাগঞ্জ বার্তা’র সম্পাদক শাহাব উদ্দিন শাহিন, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের অর্থ সম্পাদক, দৈনিক সবুজ সিলেট প্রতিনিধি এসএম হেলাল, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সদস্য ও দৈনিক জালালাবাদ প্রতিনিধি আবুল কাশেম অফিক, মানবজমিন প্রতিনিধি মো. আব্দুশ শহীদ, দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এ- কলেজের শিক্ষক জেসমীন বেগমসহ উপজেলার বিভিন্ন স্থরের জনপ্রতিনিধি, শিক্ষক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

সংবাদটি শেয়ার করুন