রবিবার, ১ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ১৭ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ

 

শেখ রাসেল মিনি স্টেডিয়াম দক্ষিণ সুরমায় হবে : আবদুল হক



দক্ষিণ সুরমা প্রতিনিধি : দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল হক বলেছেন- দক্ষিণ সুরমা উপজেলায় শীঘ্রই শেখ রাসেল মিনি স্টেডিয়ামের কার্যক্রম শুরু করতে উপজেলা পরিষদ কাজ করে যাচ্ছে। মোগলাবাজার হাই স্কুল খেলার মাঠে আমরা স্থায়ী সংস্কার কাজের ব্যবস্থা নেব যাতে সব সময় উপজেলার পক্ষ থেকে এই মাঠ রক্ষার্থে উন্নয়ন বরাদ্দ পায়। উপজেলার খেলাধুলায় প্রতিটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এবং মেম্বার সহ পরিষদ কাজ করে যাচ্ছে। খেলাধুলার প্রতি আমাদের আন্তরিকতা অব্যাহত থাকবে।

মঙ্গলবার (২২ জুন) বিকেলে মোগলাবাজার ইউপি মিলনায়তনে সিলেটে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাল ফুটবল টুর্নামেন্ট (অনু: ১৭-২০২১) উপজেলা পর্যায়ে মোগলাবাজার ইউনিয়ন দল চ্যাম্পিয়ন হওয়ায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি ।

দক্ষিণ সুরমা উপজেলার ৮নং মোগলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ফখরুল ইসলাম সাইস্তার সভাপতিত্বে ও সচিব রঙ্গেশ কুমার দাসের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ ক্রীড়া সংগঠক শমশের জামাল।

বিশেষ অতিথির বক্তব্যে সিলেট জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ ক্রীড়া সংগঠক শমশের জামাল বলেন- দক্ষিণ সুরমা উপজেলার প্রতিটি ইউনিয়নের যারা খেলাধুলায় জড়িত তাদের পাশে আমি আছি, আমি থাকবো। আমার সামর্থ অনুযায়ী সব সময় খেলাধুলায় পৃষ্টপোষকতা করে যাবো। এই উপজেলার যাদের বিত্ত এবং চিত্ত আছে তাদের সবার উচিত অতীতের মতো সব সময় খেলাধুলায় পৃষ্টপোষকতা করে যাওয়া। দক্ষিণ সুরমা উপজেলা আজকে যারা সংবর্ধিত হচ্ছেন তাদের সব সময় আমার সর্বাত্মক সহযোগিতা অব্যাহত থাকবে।

বক্তব্য রাখেন- ৩নং ওয়ার্ড মেম্বার আইয়ুব হোসেন, ৯নং ওয়ার্ড মেম্বার জুয়েল আহমদ, ৫নং ওয়ার্ড মেম্বার মকবুল হোসেন, ১নং ওয়ার্ড মেম্বার সমস উদ্দিন, ৪, ৫ ও ৬নং ওয়ার্ড মেম্বার জয়মনা বেগম, ৭, ৮ ও ৯নং ওয়ার্ড মেম্বা জ্যোৎন্সা রানী দাশ, ৮নং মোগলাবাজার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহনুর মিয়া, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলী আহমদ, ক্রীড়া সংগঠক লায়েক আহমদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- টিম ম্যানেজার রুহুল ইসলাম, আবু বক্কর, কোচ রুমেল আহমদ, সহকারি কোচ নাইম আহমদ- প্রমুখ।

সংবর্ধিত যে খেলোয়াড় উপস্থিত ছিলেন- আবু হানিফ, নাসিম আহমদ, আল আমিন তানভীর, জাবেদ, লিমন, মিজান, মিনহাজ, সামাদ, মঞ্জুর, রাহিম, সালাম, খালেদ, জাহেদ, রায়হান, সাহিদ, আমিনুল, মিনাজ, সাজু – প্রমুখ।

সিলেট জেলা ক্রীড়া সংস্থার সদস্য, সিলেট ইউনাইটেড ক্লাবের সভাপতি ও সিলেট জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ শমশের জামাল সংবর্ধিত দলের সবাইকে জার্সি প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন