বুধবার, ২৩ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ

 

শাহজালাল ফার্টিলাইজার ফ্যাক্টরির ক্যাবল তার চুরি করতে গিয়ে তিন চোর আটক



দেওয়ান ফাহিমঃ ফেঞ্চুগঞ্জ উপজেলার শাহজালাল ফার্টিলাইজার ফ্যাক্টরির পরিত্যাক্ত সংযোগবিহীন ক্যাবল তার চুরির দায়ে তিন চোরকে পালবাড়ী বাজার থেকে আটক করা হয়।

আটককৃতরা হলেন ফেঞ্চুগঞ্জ উপজেলার নিজামপুর গ্রামের বাসিন্দা মোঃ রাজন মিয়া (৩২)। রাজনগর উপজেলার লালাপুর গ্রামের দুলাল মিয়া (২৮) ও রাজনগরের মুকুটপুর গ্রামের আকবর মিয়া (২২)। পালবাড়ী বাজারের চৌকিদার ও গ্রাম পুলিশ হাসু করের সহযোগিতায় চুরি হওয়া মালামাল সৈয়দ মিয়ার বাসা থেকে উদ্ধার করা হয়।

ধৃত দুলাল মিয়া ও আকবর মিয়া উক্ত বাসায় ভাড়াটিয়া হিসেবে থাকতেন। ক্যাবল তারের সংযোগ কাটার সময় হযরত মাইয়্যাম শাহ রাঃ লাইব্রেরী ও ষ্টেশনারী দোকানের টিনের চালের উপর থকে চোরেরা দোকানের ভিতর পড়ে যায়। এসময় স্থানীয়দের গনধোলাইয়ের শিকার হলে তিন চোরকে ফেঞ্চুগঞ্জ উপজেলা হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।

সারকারখানা কতৃপক্ষের সিকিউরিটি অফিসার জানান উক্ত চুরির ঘটনায় তারা আইনি পদক্ষেপ নিবেন। মালামাল উদ্ধারের সময় উপস্থিত ছিলেন মাইজগাও ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল বাসিত, পালবাড়ী বাজার কমিটির সভাপতি নজমুল ইসলাম, মাহবুবুল ইসলাম চৌঃ মিসলু, পারভেজ আহমেদ, জিয়াউল হক শিপলু সহ আরো গন্যমান্য ব্যাক্তিবর্গ।

সংবাদটি শেয়ার করুন