শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

রায়হান হত্যায় জড়িতদের শাস্তির দাবী জানিয়েছে ফেঞ্চগঞ্জ অনলাইন প্রেসক্লাব



সিলেটের বন্দরবাজারে পুলিশি নির্যাতনে নিহত রায়হানের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা এবং হত্যাকাণ্ড জড়িতদেরকে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন ফেঞ্চগঞ্জ অনলাইন প্রেসক্লাব’র নেতৃবৃন্দরা।

ফেঞ্চগঞ্জ অনলাইন প্রেসক্লাব’র নেতৃবৃন্দরা বলেন- একজন নিরিহ মানুষকে পুলিশ কাষ্টোডিতে হত্যা করা আইনের চরম লঙ্ঘন। পুলিশ জনগনের বন্ধু হিসাবে কাজ করে এবং সম্প্রতি এমসি কলেজের ঘটনায় অতি অল্প সময়ে ঘটনায় জড়িতদেরকে গ্রেপ্তার করে সুনাম অর্জন করেছে, কিন্তু পুলিশের সুনাম নষ্টকারী যে সকল সদস্য রায়হানের মত নিরিহ মানুষকে হত্যা করেছে তা তদন্ত করে হত্যার সাথে জড়িত পুলিশ সদস্যকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছেন।

নেতৃবৃন্দরা আরো বলেন- প্রশাসনের কিছু সংখ্যক অসৎ কর্মকর্তা ও কর্মচারী এবং রাজনৈতিক দলের নাম ব্যাবহারকারী কিছু দুর্নীতিগ্রস্ত চামচাদের কারণে বাংলাদেশ সরকারের উজ্জ্বল ভাবমূর্তি এবং উন্নয়ন কর্মকান্ডের সুফল ও ভাবমূর্তি ভেস্থে যাবে কোনো অবস্থাতেই আমরা মেনে নিতে পারছি না। এসব অসৎ ও দুর্নীতিবাজদের বিরুদ্ধে আমাদের আর ও সোচ্ছার ভৃমিকা রাখতে হবে।

এই দূঃখজনক হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ সহ সিলেটের মন্ত্রী ও এমপি মহোদয়দের প্রতি সবিনয় নিবেদন সহ সঠিক তদন্তের মাধ্যমে দায়ী পুলিশদেরকে অবিলম্বে গ্রেফতার করে বিচারের আওতায় আনা এবং দৃষ্টান্ত মূলক শান্তি প্রদানের যথাযথ পদক্ষেপ গ্রহণ করার জোর দাবি জানিয়েছেন এবং সেই সাথে নিহত রায়হানের রুহের মাগফেরাত কামনা করা সহ এবং পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছেন ফেঞ্চগঞ্জ অনলাইন প্রেসক্লাব’র নেতৃবৃন্দরা।

বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন