বুধবার, ২৩ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ

 

যুক্তরাষ্ট্র প্রবাসী আমিনুল ইসলাম মুরাদের অর্থায়নে বালাগঞ্জে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ



বালাগঞ্জ প্রতিনিধি : বালাগঞ্জের পশ্চিম গৌরীপুর ইউনিয়ন পরিষদের সদস্য, বর্তমানে যুক্তরাষ্ট্র প্রবাসী আমিনুল ইসলাম মুরাদের পক্ষ থেকে স্থানীয় ২৪টি হতদরিদ্র পরিবারকে ৫শ টাকা করে নগদ অনুদান প্রদানসহ শতাধিক পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (১২ মে) দুপুরে আমিনুল ইসলাম মুরাদ মেম্বার’র স্থানীয় খুজগীপুরস্থ গ্রামের বাড়িতে এসব অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক নাসির উদ্দিন।

সমাজকর্মী রেজাউল করিম মুন্নার পরিচালনায়, সমাজকর্মী আব্দুস সাত্তার লেবু’র সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু, বালাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আমির আলী, সমাজকর্মী আব্দুল্লাহ আল মামুন, আব্দুল বাকি নীরু, জুবের আহমদ, রাকিব আলী, নাবিল হায়দার চৌধুরী- প্রমুখ।

এছাড়া মানবিক কর্মসূচির ২য় পর্যায়ে তার পক্ষ থেকে গত ১৭ ফেব্রুয়ারি ইউনিয়নের গ্রাম পুলিশদের মধ্যে ৩টি বাইসাইকেল, ৫বান্ডিল ঢেউটিন, ৭০জন সুবিধাবঞ্চিতকে ২০কেজি করে ৩মাসব্যাপী চাল, ৫০জন কৃষককে ২৫কেজি করে সার, ৩০টি পরিবারকে ৩মাসের বিদ্যুৎ বিল, ৫০টি পরিবারকে কম্বল এবং ৩জন ক্ষুদ্র ব্যবসায়ীকে ৫হাজার টাকা করে মুলধন প্রদান করা হয়।

প্রথম পর্যায়ে গত ২০মে (২০২০) করোনাভাইরাসের দুর্যোগময় সময়ে কর্মহীন, সুবিধাবঞ্চিত ২শটি পরিবারকে তিনি খাদ্যসামগ্রী বিতরণ করেন।

সংবাদটি শেয়ার করুন