শনিবার, ১৫ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ১ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ

যুক্তরাজ্য প্রবাসী আজাদ মিয়ার পক্ষ থেকে বালাগঞ্জে ইফতার সামগ্রী ও নগদ অর্থ বিতরণ



বালাগঞ্জ প্রতিনিধি : বালাগঞ্জের দেওয়ান বাজার ইউনিয়নের খাঁপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী, সমাজকর্মী মো. আজাদ মিয়ার ব্যক্তিগত পক্ষ থেকে এলাকার ৫শ’টি গরিব, অসহায় পরিবারের মধ্যে ইফতার সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৩ এপ্রিল) সকালে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের মহাসচিব, প্রকৌশলী, কৃষিবিদ ও চিকিৎসক (প্রকৃচি) কেন্দ্রীয় স্টিয়ারিং কমিটির সদস্য সচিব ও বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপকমিটির কেন্দ্রীয় সদস্য, আসন্ন সিলেট-৩ আসনের উপ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ডা. মো. ইহতেশামুল হক চৌধুরী।

তিনি বলেন- শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশের উন্নয়ন অগ্রগতির ধারাকে গতিশীল রাখতে প্রতিটি নাগরিককে দায়িত্বশীল আচরণ করতে হবে, মহামারি করোনাভাইরাসের প্রাদুর্ভাবে যে দুর্যোগ দেখা দিয়েছে এ ব্যাপারে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। বিশেষ করে সমাজের বিত্তবান, হৃদয়বান মানুষকে গরিব ও অসহায়দের সাহায্যে এগিয়ে আসতে হবে।

প্রবাসী সমাজকর্মী মো. আজাদ মিয়ার সভাপতিত্বে এবং যুবনেতা জাহাঙ্গীর আলমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য হাবিবুর রহমান হাবিব, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য লোকন মিয়া, সাবেক সাংগঠনিক সম্পাদক হুমায়ুন রশিদ চৌধুরী, বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ গাজী আতাউর রহমান, বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান মানিক, টিলাগড় পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক মো. ছমর উদ্দিন মানিক, আওয়ামী লীগ নেতা মোজাম্মিল হোসেন, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু, সমাজকর্মী খলকু মিয়া, ছাত্রলীগ নেতা ছিদ্দিকুর রহমান- প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন