শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

যতোদিন বেঁচে থাকবো প্রবাসীদের কল্যাণে কাজ করবো : আহমেদ রিয়াজ



কাতার প্রতিনিধি :: বাংলাদেশ প্রবাসী কল্যাণ পরিষদের চেয়ারম্যান, বিশিষ্ট কমিনিটি নেতা আহমেদ রিয়াজের ৫০তম জন্মদিন পালন করেন সংগঠনের নেতৃবৃন্দরা।
করোনা আতঙ্কের কারণে কাতারের শাহানিয়া এলাকায় পারিবারিক ভাবে জন্মদিন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
জন্মদিনের অনুষ্ঠানে বিপিকেপির চেয়ারম্যান আহমেদ রিয়াজ বলেন, এই মুহূর্তে সরকার যদি শ্রমবাজারের জন্য কুয়েত সহ মধ্যপ্রাচ্যের দেশগুলোতে লবিং বা তদবির না করে তাহলে দেশের রেমিট্যান্স খাত পুনরুজ্জীবিত হবার সুযোগ থাকবেনা, সরকারের উচিৎ এখন থেকে আটকে পড়া প্রবাসীদের সকল ধরণের সহযোগিতার পাশাপাশি বিদেশে যারা আছেন তাদের পাশে দাঁড়ানো।
আরো বলেন, এই মুহূর্তে সরকার যদি শ্রমবাজারের জন্য কুয়েত সহ মধ্যপ্রাচ্যের দেশগুলোতে লবিং বা তদবির না করে তাহলে দেশের রেমিট্যান্স খাত পুনরুজ্জীবিত হবার সুযোগ থাকবেনা,সরকারের উচিৎ এখন থেকে আটকে পড়া প্রবাসীদের সকল ধরণের সহযোগিতার পাশাপাশি বিদেশে যারা আছেন তাদের পাশে দাঁড়ানো।
জন্মদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- কাতার প্রবাসীদের মধ্যে ব্যবসায়ী সাহিদুল ইসলাম, ব্যাবসায়ী মোঃ আজাদুর রহমান, মুহিবুর রহমান, সরওয়াব হোসেন, ফরহাদ, সোলেমান, ফয়সল আহমদ, ফয়সল আহমেদ, জাহাঙ্গীর আলম, মঞ্জুর আলম সাহিন,পারভেজ, শাহজাহান আহমেদ, তুহেল আহমেদ, মারুপ আহমেদ, আব্দুর রহমান- প্রমুখ।
সংবাদটি শেয়ার করুন