মঙ্গলবার, ২২ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ

মোল্লারগাঁও ইউনিয়নে জনসাধারনের সাথে নৌকার মনোনয়ন প্রত্যাশী সেলিম আহমদ’র মতবিনিময়



ডেইলি ফেঞ্চুগঞ্জ ডটকম : দক্ষিণ সুরমার উপজেলার মোল্লারগাঁও ইউনিয়নের সর্বস্তরের জনসাধারনের সাথে সাবেক ছাত্রনেতা ও সিলেট ৩ আসনের আলহাজ্ব সেলিম আহমদ’র আজ ৪ জুন শুক্রবার সকালে খিদিরপুরস্থ নিজ বাড়ীতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

খিদিরপুর জামে মসজিদের মুতায়াওল্লী ব্যবসায়ী সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও সংগঠক আলী তাহমিদ আহমদ জাওয়াদ ও আলামীন শাহি’র যৌথ পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন এমসি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আলহাজ্ব সেলিম আহমদ।

বিশেষ অতিথি হিসেবে (ভার্চুয়াল) বক্তব্য রাখেন- ব্রিটেনের ব্রেন্ট কাউন্সিলের ফরমার মেয়র বর্তমান কাউন্সিলার পারভেজ আহমদ, সাংবাদিক, কলামিস্ট ও দক্ষিণ সুরমা সমাজ কল্যাণ সমিতি ইউকের সিনিয়র ভাইন্স প্রেসিডেন্ট আলহাজ্ব সৈয়দ মাহবুব আলম, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি আব্দুস সালাম, মোল্লারগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি ঈসমাইল আলী বাচ্চু, সাধারণ সম্পাদক জবরুল ইসলাম জগলু, সালিশ ব্যক্তিত্ব দেওয়ান আবুল মিয়া, ডাঃ তায়েফ আহমদ, সুজা চৌধুরী মেম্বার।

স্বাগত বক্তব্য রাখেন আওয়ামীলীগনেতা মোঃ সোনা মিয়া। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আলী তামজিদ ও আলী আহমদ।

বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- ব্যবসায়ী তাজউদ্দিন, দেওয়ান এনাম, সৈয়দ সওয়াব আলী, সৈয়দ মতাহির আলী, আওয়ামীলীগনেতা জুনেদ মিয়া, শ্রমিকলীগনেতা সাদেক আলী, সমাজসেবক মকলিছ মিয়া, মুনসুর আহমদ, মোল্লারগাঁও ইউনিয়ন আওয়ামীলীগনেতা হাজী আলা উদ্দিন, ব্যবসায়ী হাজী মঈনুদ্দিন, বাংলাদেশ ল’ইয়ার ও ল’স্টুডেন্ট এসোসিয়েশনের সদস্য সৈয়দ আদনান, তানজিম নিয়াজ- প্রমুখ।

সভায় বক্তারা বলেন- প্রয়াত মাহমুদ-উস-সামাদ চৌধুরীর অসমাপ্ত উন্নয়নমূলক কাজ বাস্তবায়ন করতে হলে ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়িত করতে হবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে আওয়ামীলীগ তৃণমূলের নেতাকর্মীদের কাজ করতে হবে। সিলেট ৩ আসনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে হলে যোগ্য প্রার্থীকে মনোনয়ন দিতে হবে। ছাত্র রাজনীতি থেকে শুরু করে এখনও পর্যন্ত সেলিম আহমদ নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তিনি এলাকার মানুষের পাশে অতিতে ছিলেন এবং ভবিষ্যতে থাকবেন- এই আশা ব্যক্ত করেন।

জনসাধারনের উদ্দেশ্যে সেলিম আহমদ বলেন- বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এদেশের মানুষের ভাগ্যের উন্নয়নে কাজ করছেন। হত দরিদ্র মানুষের জীবনমান উন্নত রাখতে করোনা মহামারীতে খাদ্য সহায়তা ও স্বাস্থ্য সুরক্ষা ভ্যাকসিন প্রদান করে বিশ্বের কাছে প্রশংসিত হয়েছেন। বিশ্বের উন্নত দেশগুলোর মতো নজিরবিহীন দৃষ্টান্ত স্থাপন করেছেন। প্রধানমন্ত্রীর কাছে বৃটেন থেকে ভ্যাকসিন নিয়ে আসতে আমি কাজ করছি। আমি এই আসনের মনোনয়ন পেলেও আপনাদের পাশে আছি, না পেলেও পাশে থাকবো। আমি আপনাদের সহযোগিতা প্রত্যাশা করছি।

সংবাদটি শেয়ার করুন