শুক্রবার, ১৪ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ৩১ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন সিলেট ৩ আসনের মনোনয়ন প্রত্যাশী আব্দুল শহীদ কাজল



মাহে রমজান উপলক্ষে ফেঞ্চুগঞ্জ, বালাগঞ্জ  ও দক্ষিণ সুরমা সহ দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন সিলেট ৩ আসনের আগামী উপ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা যুব প্রজন্মলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আব্দুল শহীদ কাজল।

আব্দুল শহীদ কাজল এক শুভেচ্ছা বার্তায় পবিত্র মাহে রমজান উপলক্ষে সবাইকে শুভেচ্ছা জানান এবং বর্তমান পরিস্থিতি বিবেচনা করে করোনাভাইরাসের সংক্রমণ থেকে সবাইকে সচেতনতা অবলম্বন করে চলাফেরা করার অনুরোধ জানান।

তিনি বলেন- সংযত ও সিয়াম সাধনার মাস রমজান। এই মাসে নিজেকে আত্মশুদ্ধির একটি বিরাট সুযোগ। পবিত্র রমজান মাসে একজন রোজাদার মহান রাব্বুল আলামীনের নিকট করুণা ভিক্ষা করলে সন্তুষ্টচিত্তে তিনি বান্দাকে ক্ষমা করে দেন। এই পবিত্র মাহে রমজানে একজন প্রকৃত মুমিন ব্যক্তি সারাদিন সকল ক্ষেত্রে সংযমী থাকেন আল্লাহর নৈকট্য লাভের আশায়।

তিনি আরো বলেন- রমজান মাস হলো বরকতের মাস, কেননা মানুষের গুণাহগুলোকে দূরীভূত করে তার আত্মিক ও আধ্যাত্মিক পূর্ণতার ক্ষেত্র সৃষ্টি করে। অবশ্য রোজা রাখার উদ্দেশ্যটাও পাপ থেকে বিরত থাকা, ঈমান ও তাকওয়া অর্জন করা।

আমি মাহে রমজানে দেশবাসীর সুখ-শান্তি ও কল্যাণ কামনা করি। সেইসাথে সবাইকে মাহে রমজানের আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানাচ্ছি। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন