রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ

 

ভোট দিতে পারেননি সিলেট ৩ উপনির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী আতিকুর রহমান আতিক



ডেইলি ফেঞ্চুগঞ্জ ডটকম : সিলেট ৩ আসনের উপনির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী আতিকুর রহমান আতিক ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) আঙ্গুলের চাপ সংক্রান্ত জটিলতার কারণে ভোট দিতে পারেননি। কেন্দ্রে গিয়ে ভোট দিতে না পেরে ফিরে গেছেন তিনি।

জানা যায়- আজ  শনিবার সকাল ১০টার দিকে আতিকুর রহমান আতিক তাঁর নিজ কেন্দ্র মোগলাবাজারের রেবতি রমন উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দিতে যান। এসময় তার আঙ্গুলের চাপ না মিলায় তিনি ভোট দিতে পারেননি।

এদিকে- লাঙ্গরের প্রার্থী আতিক ভোট দিতে না পারলেও নৌকার প্রার্থী হাবিবুর রহমান হাবিব ও স্বতন্ত্র প্রার্থী শফি আহমেদ চৌধুরী তাদের নিজ নিজ কেন্দ্রে ভোট দিয়েছেন।

সকালে দক্ষিণ সুরমার ধরগাঁও প্রাথমিক বিদ্যালয়ে কেন্দ্রে ভোট দেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী হাবিবুর রহমান হাবিব আর স্বতন্ত্র প্রার্থী শফি আহমেদ চৌধুরী দাউদিয়া গৌছ উদ্দিন সিনিয়র মাদ্রাসায় ভোট প্রদান করেন।

দক্ষিণ সুরমা, বালাগঞ্জ ও ফেঞ্চুগঞ্জ উপজেলা নিয়ে গঠিত এই আসনে ৩টি উপজেলার ২১টি ইউনিয়নের মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৪৯ হাজার ৮৭৩। মোট ভোট কেন্দ্র ১৪৯টি। এরমধ্যে দক্ষিণ সুরমা উপজেলার ৭৯টি কেন্দ্রে মোট ভোটার ১ লাখ ৮৩ হাজার ৩শ। বালাগঞ্জ উপজেলার ৩৪টি কেন্দ্রে মোট ভোটার রয়েছে ৮৬ হাজার ৮৪৩ এবং ফেঞ্চুগঞ্জ উপজেলার ৩৬টি কেন্দ্রের মোট ভোটার সংখ্যা ৭৯ হাজার ৭৩০।

সংবাদটি শেয়ার করুন