বুধবার, ২৩ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ

 

বিয়ালীবাজা-ঘিলাছড়া পাকা রাস্তায় ফাটল…



স্টাফ রিপোর্টারঃ নব নির্মিত বিয়ালীবাজার টু ঘিলাছড়া মুল সড়কের জিরো পয়েন্ট সংলগ্ন স্থানে ফাটল দেখা দিয়েছে।এলাকাবাসীর উদ্বেগ প্রকাশ।

এলাকাবাসীর বরাত দিয়ে এবং সরেজমিনে গিয়ে জানা গেছে, গতকাল রাত ৭টার দিকে স্থানীয় কড়িয়াটিল্লার বাসিন্দা ইসমত মিয়ার বসত বাড়ি নির্মানের জন্য বালি বুঝাই ৩টি ট্রাক এই রাস্তা দিয়ে পরিবহণ করার কারনে জিরো পয়েন্টস্থ বাজারঘাটে সদ্য মাটি ভরাটকৃত স্থানে ফাটল ধরেছে।যা বর্ষাকালে ব্যাপক আকার ধারন করে রাস্তা মারাত্নক ভাবে ক্ষতি গ্রস্থ হওয়ার আশংকা দেখা দিয়েছে।

কারো কারো অভিযোগ শুধু বাজারঘাটে নয়, আরো কয়েকটি স্থানে এই ট্রাক চলাচলের কারনে পাকা সড়ক ক্ষতিগ্রস্থ হয়েছে। স্থানীয় মুরুব্বী আব্দুল মজিদ উদ্ভ্যেেগ প্রকাশ করে জানান, এই রাস্তার কারনে ঘিলাছড়া বাসীকে প্রচুর কষ্ট পোহাতে হয়েছে।কিন্তু রাস্তাটার এভাবে ক্ষতিসাধন হলে দূর্ভোগে পড়ে যাবে সাধারন জনগন।

তিনি আরো জানান এই রাস্তা দিয়ে গরু চলাচলের কারনে গরুর গোবরে রাস্তার কাঠামো হুমকীর সম্মুখীন এবং এখানকার পরিবেশ ও মারাত্নক হুমকীর সম্মুখীন। এদিকে ক্ষতিগ্রস্থ রাস্তাটি পরিদর্শন করেছেন উপজেলা আওয়ামীলীগ সহসভাপতি মিসবাহ চৌধুরি। তিনি উপস্থিত এলাকাবাসীকে সচেতনতার জন্য ধন্যবাদ জানান। তিনি বলেন, এই ক্ষতি গ্রস্থ রাস্তা মেরারমতের জন্য যাবতীয় ব্যাবস্থা নেওয়া হবে। এবং ভবিষ্যতে যেন এরকম দুর্ঘটনা না ঘটে সেব্যাপারে উর্ধ্বতন কর্মকর্তার সাথে আলোচনা করবেন।

সংবাদটি শেয়ার করুন