শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ

 

বালাগঞ্জ উপজেলা কৃষক লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস উদযাপন



এসএম হেলাল : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বালাগঞ্জ উপজেলা কৃষক লীগের উদ্যোগে আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৯ আগস্ট) বিকেলে উপজেলা সদরস্থ এম এ খান অডিটোরিয়াম এ সভার উদ্বোধন করেন কৃষক লীগের কেন্দ্রীয় সভাপতি কৃষিবিদ সমীর চন্দ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট ৩ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিব।উপজেলা কৃষকলীগের আহবায়ক মো. আলাল মিয়ার সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক জিলু মিয়া, নীলমনি ধর এর যৌথ পরিচালনায় অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন কৃষক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা দেওয়ান জয়নাল আবেদিন, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামীমা আক্তার খানম এমপি, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোস্তাকুর রহমান মফুর, সাধারন সম্পাদক ও বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো, আনহার মিয়া, সিলেট জেলা কৃষক লীগের সভাপতি ও কেন্দ্রীয় কার্যকরী সদস্য শাহ নিজাম উদ্দিন, সিলেট জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য অধ্যক্ষ শামসুল ইসলাম, মহানগর কৃষকলীগের সাধারণ সম্পাদক আব্দুর রকিব বাবলু, বালাগঞ্জ কৃষকলীগের যুগ্ম আহবায়ক মো. তেরা মিয়াসহ আওয়ামী লীগ, কৃষকলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এদিকে উপজেলা কৃষকলীগের যুগ্নুআহবায়ক হাজী সাইস্থা মিয়া, দেওয়ানবাজার ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মতাহির আলী এবং বিভিন্ন ইউনিয়ন কৃষকলীগের নেতৃবৃন্দের মিছিল সহকারে সভাস্থলে উপস্থিত হন।

সংবাদটি শেয়ার করুন