মঙ্গলবার, ৩ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ১৯ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ

 

বালাগঞ্জ উপজেলায় আতিকের দিনব্যাপী গণসংযোগ…



ডেইলি ফেঞ্চুগঞ্জ ডটকম : বালাগঞ্জের বিভিন্ন বাজারে সোমবার দিনব্যাপী গণসংযোগ করেন সিলেট ৩ আসনের উপনির্বাচনে জাতীয় পার্টি’র মনোনিত প্রার্থী (লাঙ্গল মার্কা) আলহাজ্ব আতিকুর রহমান আতিক।

বালাগঞ্জ উপজেলার মোরার বাজার, মাদরাসা বাজার ও জনকল্যাণ বাজারে এসব গণসংযোগ ও পথসভায় বিপুল মানুষের উপস্থিতি ছিল এবং বিভিন্ন নির্বাচনী কার্যালয় উদ্বোধন করেন।

এ সময় আতিকুর রহমান আতিক লাঙ্গল মার্কায় জনগণকে বিভিন্ন উন্নয়নমুখী প্রতিশ্রুতি দিয়ে ভোট চান এবং তিনি বলেন- আমি ৪১ বছর ধরে এ অঞ্চলের মানুষের সুখে দুঃখে পাশে ছিলাম, আমাকে আপনারা একবার সুযোগ দিন। আমি যেন আপনাদের জন্য কিছু ভাল কাজ করতে পারি।সিলেট গ্যাস উৎপাদন হয় অথচ আমরা গ্যাস পাইনা। আমি নির্বাচিত হলে ঘরে ঘরে গ্যাস দিব। আমি একজন ক্রীড়াপ্রেমি মানুষ। আমি নির্বাচিত হলে বালাগঞ্জ – ফেঞ্চুগঞ্জ ও দক্ষিণ সুরমায় ৩ টি মিনি স্টেডিয়াম করব। আমি যুবসমাজের কর্মসংস্থান সৃষ্টির জন্য অর্থনৈতিক প্রতিষ্ঠান গড়ে তুলব। আমি জনগণের সেবা করতে এসেছি আমি প্রতিশ্রুতি রক্ষা করব।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন- সিলেট জেলা জাতীয় পার্টির আহবায়ক আলহাজ্ব কুনু মিয়া, সিলেট জেলা জাতীয় যুব সংহতির সভাপতি মর্তুজা আহমেদ চৌধুরী সহ বালাগঞ্জ উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন