রবিবার, ১ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ১৭ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ

 

বালাগঞ্জ উপজেলার ৬৫জন ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান



বালাগঞ্জ প্রতিনিধি : বালাগঞ্জ উপজেলার ৬৫জন ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান (২য় পর্যায়ে) করা হয়েছে। তন্মেধ্যে বালাগঞ্জ সদরে ১০টি, পূর্বগৌরিপুর ইউপিতে ১০টি, দেওয়ানবাজার ইউপির তালতলায় ২৩টি, বোয়ালজুড় ইউপির মাখরসী ২২টি।

আজ রবিবার সকালে একযোগে আশ্রয়ন প্রকল্প-২ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ প্রকল্প উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ননীড় বিতরণে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোস্তাকুর রহমান মফুর, উপজেলা নির্বাহী অফিসার রোজিনা আক্তার, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পলাশ মন্ডল, বালাগঞ্জ উপজেলা আওযামী লীগের সাধারণ সম্পাদক ও বোয়ালজুর ইউপির চেয়ারম্যান মোঃআনহার মিয়া, যুগ্মসম্পাদক ও সাবেক চেয়ারম্যান আব্দুল মতিন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সামস্ উদ্দিন সামস্, সরকারি বিভিন্ন দপ্তরের কর্তকর্তা বৃন্দ, পূর্বপৈলনপুর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, দেওয়ান বাজার ইউপি চেয়ারম্যান নাজমুল ইসলাম নজম, পূর্বগৌরিপুর ইউ চেয়ারম্যান হিমাংশু রঞ্জন দাস, বালাগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল মুনিম, কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নয়ন তালুকদার, সাংবাদিক জাগির হোসেন, সিএ সিরাজুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, সারাদেশে মোট ৫৩,৩৪০ টি স্বপ্ননীড় ভূমিহীন ও গৃহহীন পরিবারের হাতে কাগজপত্রাদি তুলে দেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন