মঙ্গলবার, ২২ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ

বালাগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নে অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন এমপি সামাদ চৌধুরী



স্টাফ রিপোর্টার :: প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বালাগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নের কর্মহীন, গরীব অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন শিল্প ও ধর্ম মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও সিলেট ৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী।

মাহমুদ উস সামাদ চৌধুরীর এমপির ব্যক্তিগত কোম্পানির পক্ষ থেকে আজ সকালে এাণ বিতরণ করা হয়।

এ সময় তিনি খাদ্য সামগ্রী গ্রহনকারীদের উদ্দ্যেশে বলেন- আতংকিত না হয়ে করােনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে সরকারি নির্দেশ মেনে চলতে হবে । কোনাে অবস্থায় হাট বাজারে অযথা ঘােরাফেরা করা যাবেনা। সরকারি নির্দেশনা মেনে চললে করােনা ভাইরাস প্রতিরােধ করা সম্ভব। বর্তমান সরকার অসহায় মানুষের পাশে রয়েছে। সরকারের পক্ষ থেকে ত্রান সামগ্রী ইতিমধ্যে বিতরন করা হয়েছে এবং এ খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রম অব্যাহত রয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের দিন মজুর খেটে খাওয়া মানুষের সাহায্যে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। সরকারের এই সুযােগ সুবিধা ভােগ করতে হলে সরকারের নির্দেশিত নিয়ম মেনে চলার জন্য তিনি আহবান জানান।

সাথে ছিলেন- বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর ও বালাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান আনসার মিয়া সহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন