শুক্রবার, ১৪ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ৩১ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

বালাগঞ্জে হাবিবুর রহমান হাবিবের মতবিনিময় ও উঠান বৈঠক



এস এম হেলাল : সিলেট-৩ আসনের উপনির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী ও সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য হাবিবুর রহমান হাবিব বলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনান নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। ফেঞ্চুগঞ্জ, দক্ষিণ সুরমা ও বালাগঞ্জ উপজেলা নিয়ে গঠিত এই আসনে প্রয়াত সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরীও এলাকার উন্নয়নে সাধ্যমত কাজ করেছেন। শিক্ষা-স্বাস্থ্য, যোগাযোগসহ সামগ্রিক ক্ষেত্রে অসমাপ্ত এসব কাজগুলো সমাপ্ত করে স্বপ্নের বালাগঞ্জ হিসেবে গড়া তোলার বিষয়ে আমি আত্মবিশ্বাসী। সে জন্য আপনাদের দোয়া ও সহযোগীতা চাই।

তিনি রোববার (২৫ এপ্রিল) রাতে বালাগঞ্জের দেওয়ানবাজার ইউনিয়নের বিভিন্নস্থানে মতবিনিময় শেষে ৯নং ওয়ার্ডের মেম্বার খন্দকার আব্দুর রকিবের বাড়ীতে আয়োজিত উঠান বৈঠকে উপরোক্ত কথাগুলো বলেন।

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. ইলিয়াস মিয়ার সভাপতিত্বে উঠান বৈঠকে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনহার মিয়া, বালাগঞ্জ উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক মো. তেরা মিয়া, আওয়ামী লীগের খলকু মিয়া, সামসুদ্দিন সামু, মো. চুনু মিয়া, ডা. মহিবুল হক শাহিন, লাল মিয়া, দেওয়ান বাজার ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি সাহেদ আলী গেদা, খন্দকার আব্দুর রকিব মেম্বার, সাধারণ সম্পাদক সুহেল আহমদ, শ্রমিক লীগ নেতা ইসমাইল আলী, যুবলীগ নেতা জুয়েল আহমদ, সাবেক ছাত্রলীগ নেতা সালেহ আহমদ, সামছুল হক লেচু, এমরান আহমদ, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাছুম আহমদ, ছাত্রলীগ নেতা রাজু আহমদ, জুনেল আহমদ- প্রমুখ।

এর আগে হাবিবুর রহমান হাবিব জামিয়া ইসলামিয়া হুসাইনিয়া গহরপুর মাদ্রাসা মসজিদে তারাবি নামাজ আদায় করে মাদ্রাসার শিক্ষক ও স্থানীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন এবং প্রখ্যাত বুযুর্গ আল্লামা হাফিজ নুরুদ্দিন (রহ.) মাজার ও দেওয়ান বাজার ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নিহত শাহাব উদ্দিনের কবর জিয়ারত করেন।

এ সময় উপস্থিত ছিলেন- বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ডা. কাজল লস্কর, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক মিজানুর রহমান পংকি, দেওয়ান বাজার ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক এমএ মালেকসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন