বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

বালাগঞ্জে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা, তাহসিনা রুশদী লুনা’র নিন্দা



এসএম হেলাল :: বালাগঞ্জ উপজেলা বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে ডিজিটাল ও তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা ও ইলিয়াস পত্নী তাহসিনা রুশদীর লুনা।
তিনি এক বিবৃতিতে বলেন, বালাগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য এম মুজিবুর রহমান ও যুক্তরাজ্য বিএনপির সহ-সাধারন সম্পাদক আসাদুজ্জামান আহমদুল হক, পূর্ব গৌরীপুর ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি- ফান্স প্রবাসী ইয়াসিন আলী, বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের সহ সভাপতি শাহীন আলম, ছাত্রদল নেতা সোলেমান বেগ, শাহরিয়ার আহমদ খালেদ, আদিল আহমদ রিমন, আবুল কালাম, হোসাইন আহমদ জাহিদ, আনছার আলী, ইমাম উদ্দিন, আমিনুর রহমান তুহেল, নুরুল ইসলাম নিহাদ, ইমন এহসান, শাহরিয়ার হুসাইন লিমন, মো শাহজাহান, আলীম আহমদ, সোহেল আহমদ মামুন, জুনেদ আহমদ, জাবুল আহমদ, নুরুল ইসলাম, আতিক আহমদ, মির্জা সুজন মিয়াসহ অজ্ঞাত ২৫০-৩০০ ব্যক্তিকে আসামী করে তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করে সরকার বিএনপির দেশ ও প্রবাসে নেতাকর্মীদের ভয়ভীতি দেখিয়ে দমিয়ে রাখার চেষ্ঠা করার পায়তারা লিপ্ত রয়েছে।
তিনি বিবৃতিতে বলেন, এধরনের আচরন করে সরকার নিজের ক্ষমতাকে পাকাপক্ত করতে চায়। বর্তমান সরকার মানুষের কথা বলার অধিকার কেড়ে নিতে চায়। তাই তারা স্বাধীন মতে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের মতামত প্রকাশ করতে পারছেন না।
তিনি অবিলম্বে এধরনের মিথ্য ও বানোয়াট মামলা প্রত্যাহারের জোর দাবী জানান।
উল্লেখ, গত শুক্রবারে বালাগঞ্জ উপজেলা বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে বালাগঞ্জ থানায় মামলা দায়ের করেন বালাগঞ্জ উপজেলার আওয়ামী লীগের নেতা ও ৬নং পূর্ব গৌরীপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শায়েস্থা মিয়া। মামলা নং- নং-০১/৪০ তারিখ ০৪/০৯/২০২০ইং ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি দায়ের করা হয়েছে।
সংবাদটি শেয়ার করুন