মঙ্গলবার, ২২ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ

বালাগঞ্জে ‘বঙ্গবন্ধু ফাউণ্ডেশন’র কমিটি গঠন



বালাগঞ্জে ৩১ সদস্য নিয়ে ‘বঙ্গবন্ধু ফাউণ্ডেশন’র কমিটি গঠন করা হয়েছে। গত শনিবার (৫ জুন) ‘বঙ্গবন্ধু ফাউণ্ডেশন’র সিলেট জেলা শাখার আহবায়ক মো. সামসুল আলম ও সদস্য সচিব ফেরদৌস খানের স্বাক্ষরিত অনুমোদন কমিটিতে রজত চন্দ্র দাস ভুলনকে সভাপতি ও মো. কয়েছ আহমদকে সাধারণ সম্পাদক করে বালাগঞ্জ উপজেলা ৩১ সদস্যের কমিটি ঘোষণা করা হয়েছে।

বালাগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু ফাউণ্ডেশনের অন্যান্যরা হলেন- সহ সভাপতি নজরুল ইসলাম বকুল, ম.আ. মুহিত, মুজিবুর রহমান পংকি, জুলহান হোসেন, লিকছন মিয়া, সাধারণ সম্পাদক মো: কয়েছ আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক রিন্টু রঞ্জন দাস, মামুন আব্দুল গাইয়ুম, সাংগঠনিক সম্পাদক ইফতেখার রাকিব, সহসাংগঠনিক সম্পাদক রুবেল মিয়া। কোষাধ্যক্ষ খালেদ আহমদ, দপ্তর সম্পাদক দোলন বৈদ্য, প্রচার ও প্রকাশনা সম্পাদক সবুজ দেবনাথ, নারী ও শিশু বিষয়ক সম্পাদক হেনা বেগম, যুব বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মুঈন, ছাত্র বিষয়ক সম্পাদক জাহিদ হোসেন জাহাদ, ক্রীড়া সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক অর্জুন নাথ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মন্টু সূত্রধর, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক রুবেল আহমদ, ধর্ম ও সমাজসেবা সম্পাদক আব্দুল আহাদ।

কার্যকরী সদস্য- রবীন্দ্র কুমার বিশ্বাস দিলীপ, মুন্না আহমদ, জয়নুল ইসলাম, শেখ মাজিদ আহমদ, মো: জাভেদ তালুকদার, মো: আল আমিন আহমদ, মো: রুমেল আহমদ, এনামুল হক, দেবু দেবনাথ, আজহারুল ইসলাম তোয়াছিন। বালাগঞ্জ উপজেলার উপকমিটির দায়িত্বে ছিলেন মো: ময়নুল ইসলাম, শেখ কবিরুল ইসলাম ও হেলেন আহমদ।

এদিকে, নবগঠিত কমিটির সভাপতি রজত চন্দ্র দাস ভুলন সিলেট জেলা শাখার বঙ্গবন্ধু ফাউণ্ডেশনের সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করতে সকলের সহযোগীতা কামনা করেছেন।

বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন