বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

বালাগঞ্জে ধর্ষণের অভিযোগে একজন গ্রেফতার!



বিশেষ প্রতিনিধি :: বালাগঞ্জে এক গৃহপরিচারিকাকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত সৌদি আরব প্রবাসী রাজা মিয়া (৩৬) কে গত রোববার (২৭ সেপ্টেম্বর) রাতে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। সে উপজেলার বালাগঞ্জ সদর ইউনিয়নের বড়চর গ্রামের ছফি মিয়ার ছেলে। শেষ খবর পাওয়া পর্যন্ত রাজা মিয়াকে আসামী করে ধর্ষিতার মা বাদি হয়ে বালাগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। মামলা নম্বর-০৭, তারিখ, ২৮ সেপ্টেম্বর ২০২০। বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ গাজী আতাউর রহমান এ বিষয়ে সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, অভিযুক্ত এবং ভিকটিমকে আদালতে প্রেরণ করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায় গেছে, উপজেলার বড়চর গ্রামের সৌদি প্রবাসী রাজা মিয়ার বাড়িতে পাশ্ববর্তী বাড়ির ওই কিশোরী (১৫) গৃহপরিচারিকা হিসেবে কাজ করতেন। রাজা মিয়া গত শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বিকাল আড়াইটার দিকে তার নিজ ঘরে ওই কিশোরীকে ধর্ষণ করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

এরপর গত রোববার বিকালে ভিকটিমের পরিবারের পক্ষ থেকে ঘটনাটি বালাগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের স্থানীয় সদস্য তুরণ মিয়া এবং বালাগঞ্জ থানা পুলিশকে জানানো হয়। অভিযোগ পেয়ে বালাগঞ্জ থানা পুলিশ ওইদিন রাজা মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে রাত ১০টার দিকে তাকে আটক করে।

এদিকে গৃহপরিচারিকাকে ধর্ষণ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে গতকাল বালাগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নম্বর -০৭, তারিখ, ২৮ সেপ্টেম্বর ২০২০। এ ব্যাপারে আলাপকালে থানার অফিসার ইন-চার্জ গাজী আতাউর রহমান সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, গ্রেফতারকৃত অভিযুক্ত এবং ভিকটিমকে আদালতে প্রেরণ করা হয়েছে।

সুত্রঃ বালাগঞ্জ প্রতিদিন ডটকম

সংবাদটি শেয়ার করুন