মঙ্গলবার, ২২ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ

বালাগঞ্জে ডা. মো. ইহতেশামুল হক চৌধুরী দুলালের মতবিনিময় ও সৌজন্য সাক্ষাৎ



বালাগঞ্জ প্রতিনিধি : সিলেট ৩ আসনের উপ-নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ)’র মহাসচিব, প্রকৌশলী, কৃষিবিদ ও চিকিৎসক (প্রকৃচি) কেন্দ্রীয় স্টিয়ারিং কমিটির সদস্য সচিব ও বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপকমিটির কেন্দ্রীয় সদস্য ডা. মো. ইহতেশামুল হক চৌধুরী দুলাল মঙ্গলবার (২৫ মে) সন্ধ্যায় বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনহার মিয়ার সাথে মতবিনিময় করেন।

সিলেট ৩ আসনের উপ-নির্বাচনকে সামনে রেখে দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের সাথে তিনি নিয়মিত গণসংযোগ ও মতবিনিময় চালিয়ে যাচ্ছেন। এসব কর্মসূচির অংশ হিসেবে তিনি মঙ্গলবার (২৫ মে) বিকালে উপজেলার পূর্ব গৌরীপুর ইউনিয়নের আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দের সাথে পৃথক পৃথক মতবিনিময় ও সৌজন্য সাক্ষাৎ করেন।

বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যানের কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনহার মিয়া ছাড়াও অন্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আজিজুর রহমান লকুছ, হুমায়ুন রশিদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক এম.এ মতিন, বৃহত্তর বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক পিনাক পানি ভট্টাচার্য, পশ্চিম গৌরীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমির হোসেন নুরু, পূর্ব পৈলনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শিহাব উদ্দিন মেম্বার, উপজেলা আওয়ামী লীগের সদস্য শাহ আলম সজীব, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তুহিন মনসুর, বর্তমান সাধারণ সম্পাদক রুবেল আহমদ, বালাগঞ্জ সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নয়ন তালুকদার, যুবলীগ নেতা আসাদ মিয়া, ফাইজুল ইসলাম, হুসাইন আহমদ, মাহিনুল ইসলাম চৌধুরী, রাসেল আহমদ চৌধুরী, প্রবাসী সমাজকর্মী হারুন মিয়া, বালাগঞ্জ বাজার বণিক সমিতির দফতর সম্পাদক মনির হোসেন- প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন