মঙ্গলবার, ৩ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ১৯ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ

 

বালাগঞ্জের পশ্চিম গৌরীপুর ও দেওয়ান বাজার ইউনিয়নে ডা. দুলালের ঈদ শুভেচ্ছা বিনিময়



বালাগঞ্জ প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপকমিটির কেন্দ্রীয় সদস্য, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের মহাসচিব ও সিলেট ৩ আসনের উপ-নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী ডা. মো. ইহতেশামুল হক চৌধুরী দুলাল মঙ্গলবার (১৮ মে) বিকালে বালাগঞ্জ উপজেলার পশ্চিম গৌরীপুর ইউনিয়নের আজিজপুর বাজার ও দেওয়ান বাজার ইউনিয়নের জনকল্যাণ বাজারে দলীয় নেতাকর্মী এবং ব্যবসায়ীদের সাথে গণসংযোগ ও ঈদ শুভেচ্ছা বিনিময়কালে করেন। এ সময় তিনি করোনা’র দুর্যোগ মোকাবেলায় জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে ব্যক্তিগত পক্ষ থেকে লিফলেট বিতরণ করেন।

গণসংযোগ ও ঈদ শুভেচ্ছা বিনিময়কালে সাথে ছিলেন- বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক সাংগঠনিক সম্পাদক হুমায়ুন রশিদ চৌধুরী, পশ্চিম গৌরীপুর ইউনিয়ন পরিষদের সদস্য ফজির আহমদ, উপজেলা আওয়ামী লীগের নেতা আতিকুর রহমান, আশরাফ আলী খান, শেখ আব্দুল কাইয়ুম, ওসমানীনগর উপজেলা যুবলীগের নেতা ডা. এনামুল হক- প্রমুখ।

এদিকে ডা. মো. ইহতেশামুল হক চৌধুরী বিকালে বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল মালিক রুনুর সাথে এক সৌজন্য সাক্ষাৎ করেন।

এ সময় সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট মো.আব্দুল কুদ্দুস, দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এন্ড কলেজের অবসরপ্রাপ্ত ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল মুনিম, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হুমায়ুন রশিদ চৌধুরী, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু- প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন