মঙ্গলবার, ৩ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ১৯ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ

 

বাংলাদেশ ছাত্রলীগের জাতীয় পরিষদের সাবেক সদস্য কাজী মোঃ শাহজাহানের ঈদ শুভেচ্ছা



পবিত্র ঈদ উল আযহা উপলক্ষ্যে দেশ বিদেশের সবাইকে পবিত্র ঈদ উল আযহা’র শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাবেক বাংলাদেশ ছাত্রলীগের জাতীয় পরিষদ সদস্য, যুক্তরাজ্যস্থ শেখ হাসিনা মুক্তি পরিষদের সাবেক আহ্বায়ক, মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান ও সমাজকর্মী কাজী মোঃ শাহজাহান।

শুভেচ্ছা বার্তায় কাজী মোঃ শাহজাহান বলেন- আত্মত্যাগ এবং আল্লাহ’র প্রেমে আত্মসমর্পণের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদ উল আযহা। কোরবানির এই ত্যাগের মর্ম অনুধাবন করে সমাজে শান্তি ও কল্যাণের পথ রচনা করতে আমাদের সংযম ও ত্যাগের মানসিকতায় উজ্জীবিত হতে হবে। ত্যাগের শিক্ষা আমাদের ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হলেই প্রতিষ্ঠিত হবে শান্তি ও সৌহার্দ্য।

তিনি আরো বলেন- করোনাকালীন এই সময়ে থেমে নেই দেশের উন্নয়ন অগ্রগতির চাকা। জননেত্রী শেখ হাসিনা সরকারের আন্তরিক প্রচেষ্টা এবং ত্বড়িত হস্তক্ষেপের কারণে পৃথিবীর বিভিন্ন দেশের চেয়ে বাংলাদেশের করোনা পরিস্থিতির মধ্যেও উন্নয়ন অব্যাহত রয়েছে। আওয়ামীলীগের সরকার গরীবদের সরকার তাই এই করোনাকালের মধ্যে গরীব কেউ যাতে অনাহারে না থাকে তার জন্য আমাদের মাননীয় প্রধানমন্ত্রী গরীবদের জন্য ত্রানের ব্যবস্থা করেছেন। তাই বলতে দ্বিধা নেই যতদিন শেখ হাসিনার হাতে থাকবে দেশ পথ হারাবেনা বাংলাদেশ।

সবাইকে শারীরিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্য বিধি মেনে সবাইকে নিরাপদে থেকে ঈদের আনন্দ সবার মাঝে সমানভাবে ছড়িয়ে পড়ুক। ঈদের এই সন্ধিক্ষণে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক।

সংবাদটি শেয়ার করুন