শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক জাতীয় পরিষদ সদস্য কাজী মোঃ শাহজাহানের ঈদ শুভেচ্ছা



পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বিশ্বাবাসী’কে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন সাবেক বাংলাদেশ ছাত্রলীগের জাতীয় পরিষদ সদস্য, যুক্তরাজ্যস্থ শেখ হাসিনা মুক্তি পরিষদের সাবেক আহ্বায়ক, মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান ও সমাজকর্মী কাজী মোঃ শাহজাহান।

এক শুভেচ্ছা বার্তায় কাজী মোঃ শাহজাহান বলেন, পবিত্র ঈদুল আজহা আমাদেরকে সাম্য ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। এই শিক্ষা নিয়ে আমাদের একটি বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠায় কাজ করে যেতে হবে। আসুন করোনাকালীন এই কঠিন সময়ে বন্যা কবলিত দুর্যোগময় মুহুর্তে অসহায় মানুষের মাঝে আমাদের সর্ব সামর্থ্যটুকু ঢেলে দেই। ঈদ আনন্দ ভাগ করে নেই। আমরা সবাই মিলেমিশে ঈদ উদযাপন করার পাশাপাশি আল্লাহর সন্তুষ্টি লাভ করি। পবিত্র ঈদুল আজহা সবার জীবনে বয়ে আনুক সুখ, শান্তি ও সমৃদ্ধি। সমাজে সৃষ্টি হউক সম্প্রীতি সৌহার্দ্যের মেলবন্ধন এই আশাবাদ ব্যাক্ত করেন তিনি।

কাজী মোঃ শাহজাহান আরো বলেন, করোনাভাইরাস মহামারীর সব অন্ধকার কাটিয়ে ঈদুল আজহা সবার মাঝে আনন্দ বয়ে আনবে এবং  তিনি সামাজিক দূরত্ব বজায় রেখে মসজিদে ঈদের নামাজ পড়ার ও সেই সাথে সরকারি নির্দেশ অনুযায়ী এবার ঈদে কোলাকুলি বা অতিরিক্ত লোকের ভিড় না করার আহ্বান জানান। (বিজ্ঞপ্তি)

সংবাদটি শেয়ার করুন