রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ

 

ফ্রান্সে ছাতক-দোয়ারা ঐক্য পরিষদের নতুন কমিটি গঠন



ফ্রান্সে বসবাসরত ছাতক-দোয়ারাবাজারের বাসিন্দাদের নিয়ে ফ্রান্স ছাতক-দোয়ারা ঐক্য পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। রবিবার ফ্রান্সের প্যারিসে একটি অভিজাত রেস্টুরেন্টে ফারুক আহমদকে সভাপতি ও শাহনেওয়াজ শাহ আলমকে সাধারন সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

কমিটিতে শহিদ মিয়া, আলফু মিয়া, হাজী লায়েক মিয়া, নুর হুসেন, পেসকার মিয়া ও আজির উদ্দিনকে উপদেষ্টা মন্ডলীর সদস্য নির্বাচিত করা হয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি জিয়া মিয়া, তানভীর আহমদ তারেক, সহ-সভাপতি এ কে রাসেল, কায়েদ আহমদ, কামরুল হাসান রুকন, মোহাম্মদ রকিব, যুগ্ম সাধারণ সম্পাদক জাবের আহমদ, সহ সাধারণ সম্পাদক বাবুল মিয়া, বদরুল হুসেন, সাংগঠনিক সম্পাদক আলমগীর হুসেন, সহ সাংগঠনিক সম্পাদক মাছুম বিল্লাহ, সহ সাংগঠনিক সম্পাদক তাজেল মিয়া, অজিত, কোষাধ্যক্ষ আফতাব উদ্দিন, সহ কোষাধ্যক্ষ আবুল হুসেন, প্রচার সম্পাদক জিলন, সহ প্রচার সম্পাদক খালেদ হোসেন, দপ্তর সম্পাদক মুসলিম আহমদ, আইন বিষয়ক সম্পাদক মির্জা রুমন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাহিন উদ্দিন, সমাজ কল্যান সম্পাদক আবেদ আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক ফাহিম চৌধুরী, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক নোমান আহমদ, যোগাযোগ বিষয়ক সম্পাদক ছাদিক মিয়া, যুব বিষয়ক সম্পাদক আহমদ হাবিব, ক্রীড়া সম্পাদক জোবায়েল আহমদ, সহ ক্রীড়া সম্পাদক জাকির হোসেন, সদস্য আলা উদ্দিন, জুনেদ আহমদ, বদরুল আহমদ,আরিফ মিয়া, আব্দুল জব্বার, সুজন মিয়া ও জুবায়ের হোসেন। (বিজ্ঞপ্তি)

সংবাদটি শেয়ার করুন