বুধবার, ২৩ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ

 

ফেঞ্চুগঞ্জ সারকারখানায় চুরি, গ্রেপ্তার ১



ডেইলি ফেঞ্চুগঞ্জ ডটকমঃ ফেঞ্চুগঞ্জ শাহজালাল ফার্টিলাইজার কোম্পানি লিমিটেডের (এসএফসিএল) স্ক্র্যাপ ইয়ার্ড এলাকা থেকে মো. মামুনুর রশিদ চৌধুরীকে গ্রেপ্তার করা হয়েছে। সে কারখানার নিরাপত্তা রক্ষী ও চোর সিন্ডিকেট দলের সদস্য। আটককৃত মামুনুর রশিদ মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার বক্শিপুর গ্রামের শফিকুর রহমান চৌধুরীর পুত্র ।

গত শনিবার রাত ৮টায় কারখানার স্ক্র্যাপ ইয়ার্ড এলাকায় রক্ষিত স্ক্র্যাপ (লোহার পাইপ, রড, রেলিং) স্তূপ থেকে মো. মামুনুর রশিদ চৌধুরীসহ ৪-৫ জনের একটি গ্রুপ ট্রাকে (নং ঢাকা মেট্রো ড ১১-৩১৫৪) স্ক্র্যাপ মালামাল নিয়ে পালানোর সময় খবর পেয়ে কারখানার নিরাপত্তা রক্ষীরা মালবোঝাই ট্রাকসহ মামুনকে আটক করতে সক্ষম হয়। এ সময় চালকসহ অন্যরা পালিয়ে যায়। আটককৃত মামুনকে ফেঞ্চুগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপারে এসএফসিএলের উপব্যবস্থাপক ও নিরাপত্তা শাখা প্রধান মো. মনিরুল আলম বাদী হয়ে গত রোববার ফেঞ্চুগঞ্জ থানায় মো. মামুনুর রশিদ চৌধুরীকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেছেন।

কারখানার জিএম (প্রশাসন) মো. মিজানুর রহমান চুরির ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পত্রিকায় প্রকাশিত সংবাদের পর প্রধান কার্যালয়ের নির্দেশে একটি তদন্ত টিমের কাজ প্রক্রিয়াধীন রয়েছে। এমতাবস্থায় পুনরায় চুরির ঘটনায় তিনি উদ্বেগ প্রকাশ করেন।

সংবাদটি শেয়ার করুন