বুধবার, ১৪ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ১ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

ফেঞ্চুগঞ্জ উপজেলা আ. লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল কয়েছের ঈদ শুভেচ্ছা



বিশ্ব মুসলমানদের জন্য রহমত বরকত ভ্রাতৃত্ববোধের মেলা বন্ধন নিয়ে বিশ্ব মুসলিমের মাঝে হাজির হলো পবিত্র ঈদুল আযহা/ কোরবানীর ঈদ। এটি ধর্মপ্রাণ মুসলমানদের অন্যতম সর্ববৃহৎ ধর্মীয উৎসব।

ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল কয়েছ বলেন- ধনী, গরিবের বৈষম্য কমাতে ধনীরা তাদের সম্পদ থেকে পশু কুরবানীর মাধ্যমে গরীবদের সাথে আনন্দ ভাগাভাগি করে নেওয়ার উত্তম মাধ্যম পবিত্র ঈদুল আজহা। মনের মাঝে লুকিয়ে থাকা হিংসা অহংকার ধনী গরীবের ব্যবধান বিসর্জন দেয়াই হচ্ছে ঈদ- উল- আযহার প্রকৃত শিক্ষা। তাই ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক সবার জীবন। ঈদ মানে হাসি-খুশি,ঈদ মানে আনন্দ-উল্লাস, ঈদ মানে ধনী-গরীবের একাকার মেলামেশা।

আব্দুল আউয়াল কয়েছ আরো বলেন- পবিত্র ঈদুল আযহার শুভ বার্তা সবার জীবনে আসুক, ছড়িয়ে দিক রহমতের আলো বয়ে আসুক অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি। এ প্রত্যাশায় সম্মানিত ফেঞ্চুগঞ্জ উপজেলাবাসী-সহ দেশে -বিদেশে অবস্থানরত সকল মুসলিম উম্মাহ-কে জানান পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক।

করোনাভাইরাস মহামারীর সব অন্ধকার কাটিয়ে ঈদুল আজহা সবার মাঝে আনন্দ বয়ে আনবে এবং  তিনি সামাজিক দূরত্ব বজায় রেখে মসজিদে ঈদের নামাজ পড়ার ও সেই সাথে সরকারি নির্দেশ অনুযায়ী এবার ঈদে কোলাকুলি বা অতিরিক্ত লোকের ভিড় না করার আহ্বান জানান। (বিজ্ঞপ্তি)

সংবাদটি শেয়ার করুন