রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ

 

ফেঞ্চুগঞ্জে ৩৭ জন করোনা শনাক্ত



ডেইলি ফেঞ্চুগঞ্জ ডটকম : ফেঞ্চুগঞ্জ উপজেলায় নতুন করে আরো ৩৭ জনের করোনা শনাক্তের খবর পাওয়া গেছে। শনিবার ( ২৪ জুলাই ) হাসপাতালের পরিসংখ্যান বিভাগ থেকে এ তথ্য জানা গেছে।

গত বৃহস্পতিবার (১৫ জুলাই) করোনা পরীক্ষার জন্য ৪৯ জনের স্যাম্পল সিলেটে পাঠানো হলে এর মধ্যে ১৮ জনের করোনা পজেটিভ রিপোর্ট আসে। তার মধ্যে ১৮ জন পুরুষ। শনিবার(১৭ জুলাই) ২৩ স্যাম্পল পাঠালে ১২ জনের পজেটিভ আসে। তার মধ্যে পুরুষ ৮ জন নারী ৪ জন। এছাড়া হাসপাতালের (জঞ) রেপিড টেস্টে ৭ জন পজেটিভ রোগী পাওয়া গেছে। সব মিলিয়ে শনিবার এর হিসাবে মতে ৩৭ জন করোনা পজেটিভ রোগী শনাক্ত হয়েছেন।

আরো জানায়- করোনায় হাসপাতালের এ পর্যন্ত স্টাফ নার্স সহ ৮ জন আক্রান্ত রয়েছেন। টেস্ট বাড়ালেই পজেটিভ রোগীর সংখ্যা আরো বাড়বে। তাছাড়া আইসোলেশনে সিটের সংখ্যা ও বাড়ানো হয়েছে।

হাসপাতালের টেকনেশিয়ান নীহার রঞ্জন পাল জানান- প্রতিদিনই রেপিট টেস্ট (জঞ) হচ্ছে এবং রোগীর সংখ্যা বাড়ছে।

ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার কামরুজ্জামান বলেন- করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা প্রতিদিন বৃদ্ধি পাওয়া মানে অবস্থা খারাপের দিকে যাচ্ছে। বর্তমানে হাসপাতালের স্টাফ সহ কয়েকজন পজেটিভ রয়েছেন। তাই মানুষ সচেতন না হলে রোগীর সংখ্যা কমানো সম্ভব নয়। এজন্য তিনি উপজেলাবাসীর সহযোগিতা চেয়েছেন ।তিনি সবাইকে সচেতন হওয়া এবং স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।

সংবাদটি শেয়ার করুন