মঙ্গলবার, ৩ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ১৯ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ

 

ফেঞ্চুগঞ্জে, বালাগঞ্জে ও দক্ষিন সুরমার সর্বস্তরের মানুষের মুখে মুখে আতিকুর রহমান আতিক



বিশেষ প্রতিবেদক : সিলেট ৩ আসনের উপনির্বাচনে এখন এক চমকের নাম জাতীয় পার্টি’র মনোনীত (লাঙ্গল) প্রার্থী আতিকুর রহমান আতিক। সেই চমক কি ভোটের মাঠে ফলাফল হিসেবে আসতে যাচ্ছে- এ নিয়ে ফেঞ্চুগঞ্জে, বালাগঞ্জে ও দক্ষিন সুরমার সর্বস্তরের মানুষের মুখে মুখে আলোচনা শুনা যাচ্ছে।

জাতীয় পার্টি বর্তমানে জাতীয় সংসদে বিরোধী দল। যদি আগামী নির্বাচনে বিএনপি না আসে তবে জাতীয় পার্টির উপর ভর করে দুইবছর পর নির্বাচন দিতে হবে আওয়ামী লীগ সরকারকে। সে কারণে রাজনীতির এপিট ওপিঠ বিবেচনা করলে জাতীয় পার্টির দলীয় অবস্থান জানান দিতে এই উপনির্বাচনে লাঙ্গলকে অন্তত একটি আসন পুনরুদ্ধার করে প্রমাণ করতে হবে।

সিলেট ৩ আসন এ ক্ষেত্রে লাঙ্গলের জন্য উর্বর ভূমি। কারণ এখানে তাদের দলীয় প্রার্থী আতিকুর রহমান আতিক পূর্বেও নির্বাচনে অংশ নিয়েছেন এবং মোটামুটি তার একটা ভোট ব্যাংক এই আসনে আছে।

এজন্য জাতীয় পার্টি সিলেট ৩ আসনের উপনির্বাচনে এবার মাঠে নেমেছে সরগরম হয়ে। জয়ী হওয়ার জন্য আপ্রান চেষ্টা করছেন আতিকুর রহমান আতিক। আর এই উপনির্বাচনে প্রতিযোগিতা করছেন- নৌকার মনোনিত প্রার্থী হাবিবুর রহমান হাবিব ও স্বতন্ত্র প্রার্থী (প্রবীণ বিএনপি নেতা) আলহাজ্ব শফী আহমদ চৌধুরী।

এখন ভোটের মাঠের হিসেব নিকেশ বলে দেবে কে হচ্ছেন সিলেট ৩ আসনের নতুন এমপি। আগামীতে জি এম কাদেরের নেতৃত্বে ক্ষমতায় যাওয়ার জন্য মরিয়া জাতীয় পার্টি।

সংবাদটি শেয়ার করুন