শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

ফেঞ্চুগঞ্জে অবসরপ্রাপ্ত নৌবাহিনী’র অফিসার সালাহ্ উদ্দিনের জমি দখলের অভিযোগ (ভিডিও সহ)



ডেইলি ফেঞ্চুগঞ্জ ডটকম : ফেঞ্চুগঞ্জ উপজেলার ১ নং ফেঞ্চুগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান কাজী বদরুদ্দোজার বিরুদ্ধে জমি দখলের অভিযোগ করেছেন স্থানীয় বাঘমারা গ্রামের বাসিন্দা, বাংলাদেশ নৌবাহিনী’র অবসরপ্রাপ্ত অফিসার মোঃ সালাহ্ উদ্দিন।

মোঃ সালাহ্ উদ্দিন গতকাল শনিবার রাতে নিজ বাড়িতে আয়োজিত তার উপরে আনিত মামলার অভিযোগ এবং তার পরিবারকে চেয়ারম্যান বদরুদ্দোজা কতৃক হয়রানির প্রতিবাদে স্থানীয় তিনটি গ্রামের মুরব্বিদের সমন্বয়ে আয়োজিত প্রতিবাদ সভা শেষে সাংবাদিকদের উদ্দ্যেশ্যে এ অভিযোগ তুলে ধরেন।

মোঃ সালাহ্ উদ্দিন অভিযোগে উল্লেখ করেন- কাজী বদরুদ্দোজা’র বিরোদ্ধে ২০২০ সালের ইউপি নির্বাচনের তফসিল ঘোষনার পর বিরোধী প্রার্থী হিসেবে ইচ্ছা পোষণ করলে সমঝোতার মাধ্যমে লটারী টেনে বদরুদ্দোজার নাম উঠে যায় এবং সতস্ফুর্ত সমর্থনের মাধ্যমে নির্বাচিত করি। নির্বাচনে বিজয়ী হওয়ার পর থেকে একের পর এক আমার এবং আমাদের পরিবারের বিরোদ্ধে বিভিন্ন ভাবে হামলা-মামরা এবং হয়রানি করতে থাকেন।

সর্বশেষ আমার ছোট ভাই দুবাই প্রবাসী দুলাল প্রায় ৫কিয়ার (১৫০ শতক) জমি ক্রয় করলে চেয়ারম্যান বদরুদ্দোজার আরো প্রতিহিংসা শুরু হয় এবং প্রতিহিংসার ফলস্বরুফ আমাদের ৪ ভাইয়ের বিরোদ্ধে কোনো কারণ ছাড়াই ফৌজদারী ১৪৫ কার্য বিধির মামলা দায়ের করেন, যার পরিপেক্ষিতে আমাদের পরিবারের ইমেজ রক্ষার্থে এবং আমাদের পরিবারের নিরাপত্তার দাবি জানিয়ে তিন গ্রামের মানুষদেরকে নিয়ে প্রতিবাদ সভা করতে বাধ্য হই…।

সংবাদটি শেয়ার করুন