মঙ্গলবার, ২২ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ

ফেঞ্চুগঞ্জের বিরল রোগাক্রান্ত দুই শিশু তাজেল ও তাজিমের পাশে সর্বস্তরের জনতা



ডেইলি ফেঞ্চুগঞ্জ ডটকমঃ ‘মানুষ মানুষের জন্য’ এ আহবানে সাড়া দিয়ে ফেঞ্চুগঞ্জ বাদেদেউলি গ্রামের হতদরিদ্র ইতুর আলীর দুই শিশু সন্তান তাজেল ও তাজিমের চিকিৎসা সাহায্যে এগিয়ে এসেছেন সমাজের সর্বস্তরের মানুষ।

দুই শিশুকে নিয়ে অনলাইনে সংবাদ প্রকাশিত হবার পর দেশ বিদেশ থেকে যোগাযোগ করেন হৃদয়বানরা। আর্থিক সাহায্য ও আসতে থাকে। সাথে চলে ফেইসবুকে প্রচারণা। অভুত সাড়া মিলে। দেখা দেয় আশার আলো। প্রাথমিক প্রায় পঞ্চাশ হাজার টাকা জোগাড় হয়। শুরু হয় চিকিৎসা ব্যবস্থার আলোচনা। এরই প্রেক্ষিতে বুধবার রাত ৮টায় বাদেদেউলি গ্রামের মকসুদ চৌধুরীর বাড়িতে আলোচনা সভায় ঢল নামে মানবিক মানুষের।

ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শফিকুল আলম উপস্থিত থেকে এ ডুসেন মাস্কোলার ডিস্ট্রোফি রোগ ও চিকিৎসার ব্যাপারে ধারনা দেন।

এ সময় উপস্থিত ছিলেন- সমাজসেবী মকসুদ চৌধুরী, জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সদস্য আব্দুর রকিব চৌধুরী, ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদলের সহ সভাপতি আব্দুল কাদির জিলা, দৈনিক শ্যামল সিলেটের ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি দেলওয়ার হোসেন পাপ্পু, সিলেটভিউ টোয়েন্টিফোর ডট কমের ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি ফরিদ উদ্দিন, ফেঞ্চুগঞ্জ মোহাম্মদীয়া মাদ্রাসার ই, বি প্রধান মৌলানা শামসুদ দোহা, সমাজ সেবক টিটু আহমেদ ও তিন নং ঘিলাছড়া মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্যরাসহ এলাকার সর্বস্থরের জনতা।

আলোচনায় সিদ্ধান্ত হয়- এ দুই শিশুর চিকিৎসা সাহায্য জমা ও পরিচালনা করতে ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দীন ইসকা, মকসুদ চৌধুরী ও দেলওয়ার হোসেন পাপ্পু তিন জনের নামে ব্যাংক তহবিল খোলা এবং চিকিৎসার যাবতীয় তদারকি করার।

আলোচনা শেষে আর্থিক অনুদান ঘোষনা করেন জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সদস্য আব্দুর রকিব চৌধুরী। তিনি সার্বিক সহযোগীতা অব্যাহত রাখার আশ্বাস দেন।

সাহায্য পাঠাতে আগামীকাল ব্যাংক একাউন্ট নাম্বার জানিয়ে দেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন