সোমবার, ২ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ১৮ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ

 

ফেঞ্চুগঞ্জের ডাইকের বাজার এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে লাইনম্যানের মৃত্যু



ডেইলি ফেঞ্চুগঞ্জ ডটকম : ফেঞ্চুগঞ্জ উপজেলার ৪নং উত্তর কুশিয়ারা ইউনিয়নের ডাইকের বাজার এলাকায় খাম্বায় উঠে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পল্লী বিদ্যুতের এক লাইনম্যানের মৃত্যু হয়েছে।

আজ শুক্রবার সকাল সাড়ে ১০ টায় এ দুর্ঘটনা ঘটে। নিহত কাবুল ইসলাম (৩৪) পঞ্চগড় জেলার হাটুয়ারী থানার বরশালুপাড়া গ্রামে।

সিলেট পল্লী বিদ্যুৎ- ১ এর ফেঞ্চুগঞ্জ সাব জোনাল অফিসের ডিজিএম সনৎ কুমার ঘোষ বলেন, ফেঞ্চুগঞ্জ-১ উপকেন্দ্রের ৪ডি ( সিলেট) ফিডারের আওতায় পাঁচটি খুঁটির কাজের জন্য ফেঞ্চুগঞ্জ- ১বি উপকেন্দ্রের ৪ডি (সিলেট) ফিডারের মল্লিকপুর ত্রিফেজ সেকশন শাটডাউন নিয়ে কাজ শুরু করে। কিন্তু পূর্বের একটি খুঁটি (ফেঞ্চুগঞ্জ-২ উপকেন্দ্রের ৩সি) বালাগঞ্জ ফিডারের আওতায় স্থাপন ছিল যার শাটডাউন না নিয়ে ঠিকাদারের দুইজন লাইনম্যান কাজ শুরু করে এবং তৎক্ষণাত তড়িৎ আহত হয়ে নিচে পড়ে যায়।

তার মধ্যে একজন লাইনম্যান মারাত্মকভাবে আহত হয়ে হাসপাতালে নেওয়ার পরে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করে। অন্য লাইনম্যান সামান্য আহত হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়- ডাইকের বাজার এলাকায় বৈদ্যুতিক খুঁটিতে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বেল্ট বাঁধা অবস্থায় খাম্বায় কাবুল ঝুলছিলেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সংবাদটি শেয়ার করুন